সর্বশেষ সংবাদ

পরমের সঙ্গে বিয়ের পরদিনই হাসপাতালে পিয়া চক্রবর্তী, হঠাৎ কী হলো তাঁর?

সোমবার (২৭ নভেম্বর) বিনোদন জগতের সবচেয়ে বড় খবর ছিল টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী গায়িকা পিয়া চক্রবর্তীর বিয়ে। ঘরোয়া পরিবেশে বিয়ে সেরেছেন পরম-পিয়া। কাছের আত্মীয়স্বজন এবং বন্ধুরাই ছিলেন সেই সইসাবুদের বিয়েতে। সাদামাটা বিয়ের সাজগোজেও ছিল না আড়ম্বর। হ্যান্ডলুমের পোশাকে ছিমছাম বিয়ে সেরেছেন পরম-পিয়া। তারপর ছোটখাটো রিসেপশনের আয়োজন করা হয়েছিল। আর বিয়ের পরদিনই হাসপাতালে ছুটতে হল পরমব্রতর স্ত্রী পিয়াকে। কিন্তু কী হয়েছে তাঁর?

ঘনিষ্ঠ মহল থেকে জানা গেছে, পিয়া নাকি আগে থেকেই বেশ অসুস্থ ছিলেন। বিয়ের পরদিন, অর্থাৎ আজ মঙ্গলবার বিকেলে অস্ত্রোপচার হবে পিয়ার।

সূত্রের খবর, তাঁর কিডনিতে পাথর হয়েছে। কিডনির পাথরটি অনেকদিন থেকে বেগ দিচ্ছিল পিয়াকে। তাই নতুন জীবন শুরু করেই পথের এই পাথরটিকেও সরিয়ে ফেলতে চেয়েছেন পিয়া।

এদিকে কিডনি স্টোন নিয়ে বিয়ে করতে গিয়ে তাঁর যথেষ্টই শারীরিক যন্ত্রণা হয়েছে বলে জানা গিয়েছে। আর এই কঠিন সময়ে পরমব্রত সবসময়ই পাশে আছেন তাঁর।

অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী
পরমব্রতর স্ত্রী পিয়া হলেন বিখ্যাত সঙ্গীত শিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০১৫ সালের ৬ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন অনুপম এবং পিয়া। প্রেসিডেন্সি ইউনিভার্সিটির ছাত্রী পিয়া সঙ্গীত শিল্পী হওয়ার পাশাপাশি একজন সমাজ সেবিকা। বাংলা ব্যান্ড চন্দ্রবিন্দুর প্রতি ভালবাসা কাছাকাছি নিয়ে এসেছিল অনুপম এবং পিয়াকে। বন্ধুত্ব বিয়েতে পরিণত হতে বেশি দিন দেরী হয়নি। ডিজিটাল platform ‘উরিবাবা’-র একটি মিউজিক্যাল শোতে একসঙ্গে পারফর্ম করার পরেই হঠাৎ করেই আলাদা থাকার সিদ্ধান্তের কথা ঘোষণা করেন অনুপম এবং পিয়া, যা হতবাক করে দিয়েছিল সকলকেই।

অনুপম রায় এবং পিয়ার বিচ্ছেদে
অনুপম এবং পিয়ার এই বিচ্ছেদের জন্য অনেকেই তখন দায়ী করেছিলেন পরমরত চট্টোপাধ্যায়কে। অনুপমের বিয়ে ভাঙার জন্য পরমব্রতর দিকে আঙ্গুল ওঠায় তিনি পুরো ব্যাপারটিকে গুজব বলে উড়িয়ে দিয়ে বলেছিলেন,” দুটো মানুষ বিচ্ছেদের কথা ঘোষণা করলেই সঙ্গে সঙ্গে তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করার ব্যাপারটা ভীষণ খারাপ।” তবে পরমব্রত এবং পিয়ার মধ্যে যে একটি সম্পর্ক আছে তা ততদিনে জেনে গিয়েছিলেন সকলে। অনুপমের সঙ্গে দীর্ঘ ৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার ২ বছরের মধ্যেই পরমব্রতর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে যাওয়ায় সবকিছুই স্পষ্ট হয়ে যায়।

তবে শুধু পিয়া নয়, বিদেশিনী চিকিৎসক ইকার সঙ্গে লম্বা সময় ধরে সহবাস করেছিলেন পরমব্রত। নেদারল্যান্ডের এই সুন্দরীর সঙ্গে সম্পর্কে চির ধরে মহামারীর সময়। লং ডিস্টেন্স রিলেশনশিপে দূরত্ব আসার সঙ্গে সঙ্গে পরমব্রতর জীবনে এন্ট্রি হয় পিয়ার। যদিও পিয়া সম্পর্কে সাক্ষাৎকার দিতে গিয়ে পরমব্রত বারবার বলেন,” এটা শুধুই বন্ধুত্ব। আমি বিয়ের জন্য প্রস্তুত কিনা এখনই বলতে পারবো না। দীর্ঘস্থায়ী কোনো সম্পর্কের জন্য এখনই আমি তৈরি নই।” তবে দেড় বছরের মধ্যে যে অনেক কিছুই পাল্টে গেছে তা স্পষ্ট হয়ে যায় এই বিয়ের খবর শুনে।

মহামারীর সময় থেকেই পিয়া এবং পরমের বন্ধুত্ব শুরু হয়। দেউচা-পাচামিতে শ্রমজীবী ক্যান্টিনে কাজ করতে গিয়ে এই বন্ধুত্ব আরো বেশি গাঢ় হয়। পরমব্রত নিয়মিত যাতায়াত করতেন পিয়ার বাড়িতে। মাঝে পরমব্রত সিনেমার শুটিং চলাকালী লন্ডনে উড়ে গিয়েছিলেন পিয়া। এমনকি কয়েক মাস আগেই পিয়া এবং তার মায়ের সঙ্গে পরমব্রতকে দেখা যায় পার্ক স্ট্রিটের এক রেস্তোরায়। তবে অনুপমের গার্হস্থ্য জীবনের অশান্তির পেছনে কি ছিল এই সম্পর্ক? নাকি ডিভোর্সের পর তৈরি হয় পরম এবং পিয়ার বন্ধুত্ব, তা জানা না গেলেও অনুপমের প্রাক্তনীর সঙ্গে যে বিয়ের মন্ডপে বসছেন পরমব্রত, এটাই আপাতত সার কথা।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত