সর্বশেষ সংবাদ

আমেরিকায় মৌসুমীর ‘কন্ট্রাক্ট বিয়ে’!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। আগের মতো এখন নিয়মিত না হলেও মাঝেমধ্যে নতুন সিনেমা নিয়ে দর্শকের সামনে হাজির হন তিনি। তিন দশকের অভিনয় জীবনে দুই শতাধিক সিনেমায় অভিনয়ের পাশাপাশি ২০০৩ সালে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ এবং ২০০৬ সালে ‘মেহের নিগার’ চলচ্চিত্র দুটি পরিচালনাও করেছেন তিনি। সিনেমার বাইরে মাঝেমধ্যে নাটকেও দেখা যায় তাঁকে। তবে ওয়েব সিরিজে দেখা যায়নি এখন পর্যন্ত। এবার সেখানেও অভিনয় করলেন তিনি।

আরও পড়ুন-

সাকিবকে ‘নেতা’ আখ্যা দিয়ে যা বললেন মাশরাফি

এবারও নৌকায় উঠতে পারলেন না মাহিয়া মাহি

সম্প্রতি যুক্তরাষ্ট্রে যান তিনি। সেখানে যাওয়ার পর জানা গেল, একটি ওয়েব সিরিজে অভিনয়ের খবর। মৌসুমী সেখানে যাওয়ার আগে থেকেই দেশটিতে অবস্থান করছিলেন নির্মাতা ও অভিনেতা হাসান জাহাঙ্গীর। সেখানে মৌসুমীকে পেয়েই নির্মাণ করে ফেললেন ‘কন্ট্রাক্ট বিয়ে’ নামে নতুন ওয়েব সিরিজ, যার কেন্দ্রীয় চরিত্রে মৌসুমী অভিনয় করেছেন। এতে মৌসুমীর বিপরীতে হাসান জাহাঙ্গীর নিজেই অভিনয় করেছেন।

সিরিজটি নিয়ে মৌসুমী বলেন, যুক্তরাষ্ট্রে যাওয়ার পর হাসান জাহাঙ্গীরের সঙ্গে দেখা। এরপর সে গল্প শুনিয়ে কাজটি করতে বলে। দেখলাম, গল্পটি সুন্দর। বিদেশে প্রবাসীদের অনেক বাস্তব চিত্র উঠে আসবে এতে। রহস্য ও সাসপেন্সও রয়েছে। তাই করে ফেললাম।

যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোর পর সেটেল হওয়ার জন্য অনেকেই দুই বছরের কন্ট্যাক্ট বিয়ে করেন। তার পরের গল্পে উঠে আসবে পুরো বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের বাস্তব পরিস্থিতির দৃশ্যপট।

এসএএস প্রোডাকশনের ব্যানারে শামসুল আলম সোহাগ ও মাসুদ রানার সার্বিক সহযোগিতায় নির্মিত ওয়েব সিরিজটি। অভিনয়ের পাশাপাশি গল্প এবং নির্মাণের দায়িত্বেও আছেন হাসান জাহাঙ্গীর।

তিনি বলেন, ওয়েব সিরিজে সাসপেন্স থ্রিলার গল্পে দেখা যাবে মৌসুমীকে। তাঁর চরিত্রকে ঘিরেই রহস্যে ঘেরা পুরো ওয়েব সিরিজ।

আরও পড়ুন-

আমাকে যোগ্য মনে করে নৌকার কান্ডারি করা হয়েছে: ফেরদৌস

একসঙ্গে বধূ সাজলেন অপু বিশ্বাস ও দীঘি

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত