সর্বশেষ সংবাদ

প্রধানমন্ত্রী চাইলে নির্বাচনে প্রার্থী হতে আপত্তি নেই: ফেরদৌস

প্রধানমন্ত্রী চাইলে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আপত্তি নেই বলে জানিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী নমিনেশন দিলে অবশ্যই নির্বাচন করব। আর না দিলেও নৌকা মার্কার সঙ্গে আওয়ামী লীগের সঙ্গে থাকব। নৌকার প্রচারে কাজ করে যাব।

রোববার (৫ নভেম্বর) সন্ধ্যায় রংপুর নগরীর জিএল রায় রোডে এসএস টাওয়ারে রেমন্ড শপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জীবনের ওপর ভি‌ত্তি ক‌রে নি‌র্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ সবাইকে দেখার আহ্বান জানিয়ে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ বলেন, একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্রের পিতা বঙ্গবন্ধু দলমত নির্বিশেষে সবার ঊর্ধ্বে। বাংলাদেশের কারিগর, বাংলাদেশের রূপকার, তিনি দেশের জন্য পরিবারসহ যে আত্মত্যাগ করে গেছেন, তা এ প্রজন্মের কাছে তুলে ধরা দরকার। এই সিনেমা বর্তমান প্রজন্মের জন্য অনেক শিক্ষণীয়। এই সিনেমার মাধ্যমে অনেক কিছু জানার আছে। তাই হলে গিয়ে মুজিব সিনেমাটা দেখা প্রয়োজন।

ফেরদৌস আরও বলেন, আমাদের দেশে ভালো সিনেমা তৈরি হচ্ছে। আমাদের দেশের চলচ্চিত্রকে এগিয়ে নিতে সবার হলে গিয়ে সিনেমা দেখা দরকার। এ সময় তিনি পুনরায় হলে গিয়ে সিনেমা দেখার অনুরোধ জানান।

তিনি বলেন, সামনে নির্বাচন, সেই নির্বাচনে দেখে বুঝে ভোট দেবেন। আমি আহ্বান জানাচ্ছি, আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন। কেননা, তিনি দেশটাকে সুন্দর করে সাজাচ্ছেন। তিনি একের পর এক মেগা প্রকল্পের মাধ্যমে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছেন। তাই আমাদের সবার উচিত প্রধানমন্ত্রীকে আবার ভোট দিয়ে নির্বাচিত করা। তাহলে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা হবে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত