সর্বশেষ সংবাদ

মধ্যরাতে নিজ বাসা থেকে বিএনপি নেতা এ্যানিকে গ্রেপ্তার

রাজধানীর ধানমন্ডির বাসা থেকে বিএনপির প্রচার সম্পাদক এবং দলটির মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে তাকে গ্রেপ্তার করে ধানমন্ডি থানায় আনা হয়। বর্তমানে তাকে থানায় রাখা হয়েছে। এ্যানি বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির সভাপতি।

এর আগে মঙ্গলবার (১০ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে বিএনপি মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন জানান, এ্যানির ধানমন্ডির বাসা ঘিরে ফেলেছে পুলিশ। তাকে থানায় যেতে বলছে পুলিশ।

সবশেষ রাত পৌনে ৩টার দিকে বিএনপির মিডিয়া সেলের সদস্য মোরশেদ জানান, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে বর্তমানে ধানমন্ডি থানায় নেয়া হয়েছে।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির অভিযোগ, তিনি সব মামলায় আদালত থেকে জামিনে আছেন। তারপরও গভীর রাতে পুলিশ জোরপূর্বক তার বাসায় প্রবেশ করে তাকে আটক করে।

বুধবার সকালে ধানমন্ডি থানার পরিদর্শক (অপারেশন) মো. রাসেল বলেন, “উনাকে গ্রেপ্তার করা হয়েছে। উনার বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা রয়েছে। তাকে আদালতে হাজির করা হবে।”

এদিকে এ্যানি সব মামলায় জামিনে থাকার পরও তাকে গ্রেপ্তারের নিন্দা জানিয়ে অবিলম্বে মুক্তি দাবি করেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত