সর্বশেষ সংবাদ

আমি আর কেক কাটতে চাই না: অপু বিশ্বাস

সেলিব্রেটিদের জন্মদিন মানেই জমকালো আয়োজন। একপ্রকার হৈহুল্লোর করে তারা জন্মদিন পালন করেন। তবে অপু বিশ্বাস জানালেন, কখনো আর জন্মদিনের কেক কাটবেন না তিনি। এমন কি তার সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনেও কেক কাটবেন না ঢালিউড কুইন।

আগামীকাল ১১ অক্টোবর অপু বিশ্বাসের জন্মদিন। জন্মদিনের আগের দিন (১০ অক্টোকর) কাছের মানুষ ও ভক্তরা শুরু করে করেছেন সারপ্রাইজ পার্টি। আগে থেকে সেই পার্টির কথা জানতেন না অপু।

সারপ্রাইজ পার্টি শেষে অপু বলেন, জন্মদিনের আগের দিন থেকেই যে সারপ্রাইজ পার্টি হতে পারে বিষয়টা আমার একদমই মাথায় ছিল না। হঠাৎ এমন সারপ্রাইজ পেয়ে আমি সত্যি ভাষাহীন!

এ সময় আবেগপ্রবণ হয়ে অপু বলেন, আমি আর কেক কাটতে চাই না। গতবছর আমার ছেলের জন্মদিন থেকে আমি মা হিসেবে সিদ্ধান্ত নিয়েছি, আর কখনও জয়ের বার্থডে কেক কাটব না। আর আমিও কখনও আমার জন্মদিনের কেক কাটব না।

অপুর কথায়, সন্তান একজন মায়ের জন্য কি তা কোনো মা ভাষায় প্রকাশ করতে পারবে না। তার ব্যতিক্রম আমিও নই। জয়ের প্রথম বার্থ ডে থেকে পঞ্চম বার্থ ডে আমি খুব আনন্দ নিয়ে করেছি। ষষ্ঠ বার্থ ডে জয় তার পরিবারের সঙ্গে করেছে। ঐ সময় একটা বিষয়ের পর আমার মনে হলো জয়ের জন্মদিন আর ঘটা করে না করি। এরপর থেকে সিদ্ধান্ত নেই জন্মদিনে আর কখনও কেক কাটবো না।

এ সময় আবেগপ্রবণ হয়ে অপু বলেন, পরিবারে যখন আমার জন্মদিন উদযাপন করা হতো তখন বেশিরভাগ সময়ই আমার জন্মদিনের সময়টার কিছুদিন পরেই পূজা চলে আসতো। তাই পরিবার থেকে আলাদা করে কখনও জন্মদিনের সারপ্রাইজ পেতাম, আবার কখনও সেটা পূজার সঙ্গে মিলিয়েই দেয়া হতো। তবে আমার ছেলে জয়ের জন্মের পর আমার যে প্রথম জন্মদিনের কেক আমি কেটেছি সেই দিনটা আমার কাছে বিশেষ স্মরণীয় একটা দিন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত