সর্বশেষ সংবাদ

৪ কোটি টাকা চেয়ে এসএমসিকে শাকিব খানের লিগ্যাল নোটিশ

চুক্তি শেষ হয়ে যাওয়ার পরও বিজ্ঞাপন প্রচার বন্ধ না করায় এসএমসি স্যালাইন কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। অনুমতি ছাড়া বিজ্ঞাপন প্রচার করার কারণে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে নোটিশে।

নায়ক শাকিব খানের পক্ষে ব্যারিস্টার ওলোরা আফরিন গত ৩ সেপ্টেম্বর এ নোটিশ পাঠান। বুধবার (৬ সেপ্টেম্বর) তিনি নোটিশ পাঠানোর কথা জানিয়েছেন।

ওলোরা আফরিন বলেন, এসএমসির সঙ্গে নায়ক শাকিব খানের বিজ্ঞাপন চুক্তির মেয়াদ ২০২২ সালের জুন মাসেই শেষ হয়েছে। এরপর চুক্তি নবায়ন না করেই বিজ্ঞাপনটি প্রচার করা হচ্ছে। এ কারণে ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে।

২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ শুরু করেন। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত তার সঙ্গে চুক্তি ছিল প্রতিষ্ঠানটির।

তারই অংশ হিসেবে ২০২১ সালের জানুয়ারিতে এসএমসি ওরস্যালাইনের একটি বিজ্ঞাপনে কাজ করেন শাকিব খান। সেই থেকে এখনো পর্যন্ত বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হয়ে আসছে।

যদিও চুক্তি অনুযায়ী বিজ্ঞাপনটি ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত চালানোর কথা ছিল। কিন্তু চুক্তির মেয়াদ শেষের বছর পেরিয়ে গেলেও সেটি নবায়ন না করে বিজ্ঞাপন প্রচার করায় অবশেষে আইনি পথে বাংলাদেশি কিং খান।

আরও পড়ুন

রাতে ট্রেনে শুতে পারলে বেশি মজা লাগে: রচনা ব্যানার্জি

নির্বাচনী প্রচারে গিয়ে ট্রেনভ্রমণ নিয়ে স্মৃতিকাতর হয়ে গেলেন টলিউড অভিনেত্রী ও ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের হুগলিতে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী রচনা ব্যানার্জি। তিনি জানান,...

১৫ বছরের স্কুলছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, শিক্ষিকা গর্ভবতী

যুক্তরাজ্যের একটি বিদ্যালয়ের শিক্ষকা এক ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। শুধু তাই নয়, এ সময় তিনি অন্য আরেক ছাত্রের সঙ্গে শারীরিক...

সেরা পঠিত