সর্বশেষ সংবাদ

যুক্তরাষ্ট্র গিয়ে প্রিয়তমা সিনেমা দেখেছি : পূজা চেরি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরির শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জ্বিন’। তার পর আর নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি এ নায়িকার। এখন মুক্তির অপেক্ষায় ‘নাকফুল’ নামের একটি সিনেমা।

এদিকে সম্প্রতি সিনেমার শুটিংয়ে ফিরেছেন পূজা চেরি। ছবির নাম ‘লিপস্টিক’। ৩-৭ আগস্ট পর্যন্ত গাজীপুরের লোকেশনে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে।

পূজা চেরি বলেন, কিছু দিন থেকে লিপস্টিক সিনেমার শুটিং শুরু করেছি। এর গল্প দারুণভাবে মোহিত করেছে। সিনেমাটির পরিচালক কামরুজ্জামান রোমান ভাই। এ সিনেমায় দর্শকরা আমাকে নতুনভাবে আবিষ্কার করবে।

তিনি আরও বলেন, কিছু দিন আগে আমার মাকে নিয়ে যুক্তরাষ্ট্র ঘুরতে গিয়েছিলাম। সেখানে শাকিব খানের প্রিয়তমা সিনেমাটি দেখেছি। তার কারণ, আমি যাওয়ার কয়েক দিন পর সেখানে সিনেমাটি মুক্তি পায়।

পূজা বলেন, প্রিয়তমা দেখে খুব আনন্দ হয়েছে আমার। আমেরিকার হলে বসে বাংলা সিনেমা দেখার অনুভূতি আসলে আনন্দের।

গত বছরের ঈদুল ফিতরে মুক্তি পায় শাকিব-পূজা জুটির প্রথম সিনেমা ‘গলুই’। এই সিনেমায় অভিনয় করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়ে যান। বিষয়টি নিয়ে তুমুল চর্চা শুরু হলে পরবর্তীতে মুখ খোলেন দুজনেই। জানিয়ে দেন, প্রেমের গুঞ্জন শুধুই রটনামাত্র। পেশাগত সম্পর্কের বাইরে আর কোনো সম্পর্ক নেই তাদের মধ্যে।

জানা গেছে, ‘লিপস্টিক’ ছবিতে দুটি ভিন্ন চরিত্রে ধরা দেবেন পূজা চেরি। একটি গ্রামের হতদরিদ্র তরুণী ‘বুচী’, অন্যটি বাংলাদেশের সুপারস্টার নায়িকা ‘মাধুরী’। এতে পূজার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত