সর্বশেষ সংবাদ

ঝাল মেটাতে তসলিমা নাসরিনের কবিতা বেছে নিলেন পরীমণি

কয়েকদিন আগে অসুস্থ ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালেও ছুটতে হয়েছিল অভিনেত্রী পরীমণিকে। কিন্তু পাশে ছিলেন না শরীফুল রাজ। একা হাতে ছেলেকে সামলাতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে তাকে। বর্তমানে রাজ্য সুস্থ বলে জানান পরীমণি। এরই মধ্যে পরীমণি আলোচনায় এসেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে তসলিমা নাসরিনের একটি কবিতা আবৃত্তি শেয়ার করে।

রোববার (২৩ জুলাই) দুপুরে পরীমণি নিজের ফেসবুকে তসলিমা নাসরিনের এটি কবিতা আবৃত্তির পোস্ট শেয়ার করেন। সঙ্গে তিনি স্ট্যাটাসে লিখেছেন, ‘নে এটা তোর জন্য অকৃতজ্ঞ’। এটি শেয়ার করার সঙ্গে সঙ্গে পরীমণির ভক্তরা বিভিন্ন ধরনের মন্তব্য করা শুরু করেন। শেয়ারও দিয়েছেন অনেকে।

পরীমণির শেয়ার করা পোস্টে অরণ্য সৌরভ নামের একজন মন্তব্য করে লিখেছেন, আহা! বেশি আদর সোহাগে পুষলে কাছের মানুষেরা এমনই হয়ে যায়।

শিউলী নামে একজন লিখেছেন, একদম সঠিক কবিতাই বেছে নিয়েছো পরী। এসব কালসাপ থেকে দূরে থাকো, সোনার রাজ্যকে নিয়ে সম্মানের সঙ্গে বাচো

পরীমণি তসলিমা নাসরিনের এই কবিতাটি শেয়ার দেওয়ার পর অনেকেই বলছেন কাকে ইঙ্গিত করে তিনি শেয়ারের পোস্টে এমন ক্যাপশন লিখেছেন। অনেকেই মনে করছেন তিনি রাজকে ইঙ্গিত করেই এ কবিতাটি শেয়ার দিয়েছেন।

এর আগে মঙ্গলবার (১৮ জুলাই) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পরীমণি লিখলেন, ‘আমার পদ্মফুল আজ ভালো আছে। সুস্থ হয়ে উঠেছে বেশ। কতো দিন পর আজ আম্বার সাথে সে একটু দুষ্টু দুষ্টু খেলেছে। শুকরিয়া।’

চলতি বছরের শুরুর দিন থেকেই রাজ-পরীর সংসারে টানাপোড়েন চলছে। মাঝে লোকদেখানো ভালো থাকার অভিনয় করলেও দাম্পত্যজীবনে মোটেও সুখী ছিলেন না এই জুটি, এমনটাই জানান পরীমণি। গত ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আবারও সামনে আসে শরিফুল রাজ ও পরীমণির দ্বন্দ্ব। এরপর থেকেই আলাদা থাকছেন এই জুটি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেছিলেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত