সর্বশেষ সংবাদ

শাকিব খানের ‘প্রিয়তমা’র প্রশংসায় তিশা

মুক্তিপ্রতীক্ষিত ‘প্রিয়তমা’র থার্ডলুক দিয়ে চমকে দিয়েছেন শাকিব খান। অনুরাগীদের পাশাপাশি নিন্দুকদেরও মন জয় করেছেন তিনি। শাকিবের এমন লুকে মুগ্ধ তার সহকর্মীরাও। এবার এ তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

শনিবার নিজের ফেসবুকে শাকিবের ‘প্রিয়তমা’র প্রশংসা করেছেন তিশা। ছবিটির থার্ডলুক শেয়ার দিয়ে হিমেল আশরাফের উদ্দেশে তিনি লিখেছেন, ‘প্রিয়তমা’র জন্য অভিনন্দন ও শুভকামনা হিমেল আশরাফ।

তিশা ছাড়াও শোবিজের অনেকে ‘প্রিয়তমা’র থার্ডলুক শেয়ার দিয়ে শাকিব ও হিমেল আশরাফের প্রশংসা করেছেন। আলমগীর-রুনা লায়লা, ওমর সানি, পরীমণি, চয়নিকা চৌধুরীও রয়েছেন এই দলে।

সবশেষে বলে রাখা প্রয়োজন, ঈদে মুক্তি পেতে যাওয়া শাকিবের ‘প্রিয়তমা’য় সহশিল্পী কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। ছবির গল্প লিখেছেন ফারুক হোসেন। তাঁর সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ।

ছবিটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত