সর্বশেষ সংবাদ

চার দিন আগেই ঈদের আমেজ নিয়ে এলেন ঢালিউড নবাব শাকিব

গানটি নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন শাকিব খান। এরপর মাত্র এক ঘণ্টায় এতে ৭৮ হাজারের বেশি রিঅ্যাকশন এবং ১২ হাজারের বেশি মন্তব্য। আর ভিউ? সেটা প্রায় আড়াই লাখ! প্রতি মুহূর্তে সংখ্যাটি বাড়ছে তুমুল বেগে। বলা বাহুল্য, ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা কোনও ছবির কোনও কনটেন্ট এতো দ্রুত ছড়ায়নি।

‘প্রিয়তমা’ সিনেমার এই গানটির শিরোনাম ‘কোরবানি কোরবানি’। শনিবার (২৪ জুন) সন্ধ্যায় এটি অন্তর্জালে উন্মুক্ত করা হয়েছে। তবে শাকিবের পারফরমেন্সেই যে দর্শক গানটি লুফে নিচ্ছে, তা সহজে বোঝা যায়। এর মাধ্যমে যেন চার দিন আগেই ঈদের আমেজ নিয়ে এলেন ঢালিউড নবাব।

‘প্রিয়তমা’ সিনেমার ‘কোরবানি কোরবানি’ গানের কথা লিখেছেন কলকাতার আকাশ সেন। সুর করার পাশাপাশি গানটি গেয়েছেনও তিনি। এর আগেও আকাশ সেন বাংলাদেশের চলচ্চিত্রে বেশ কয়েকটি গান তৈরি করেছেন। ঈদ নিয়েও দুটি গান রয়েছে কলকাতার এই গায়ক ও সুরকারের ঝুলিতে। গানটিতে শাকিবের পারফরম্যান্স মুগ্ধ করেছে নেটিজেনদের। মন্তব্যের ঘরে ঢুঁ মারলেও তেমনটাই বোঝা যাচ্ছে। ঢাকার এফডিসি ও নারায়ণগঞ্জের পানাম সিটিতে সেট বানিয়ে তিন দিন ধরে এই গানের শুটিং করা হয়েছে।

গান প্রকাশের পর ‘প্রিয়তমা’ ছবির পরিচালক হিমেল আশরাফ বললেন, ‘তিনটি লুক সিনেমাপ্রেমীরা যেভাবে পছন্দ করেছেন, তা আমাদের মুগ্ধ করেছে। এবার গানটিও তাঁরা দারুণভাবে গ্রহণ করেছেন। গানটি নিয়ে সবার যে উচ্ছ্বাস, তাতে মনে হয়েছে, আমাদের পরিশ্রম সার্থক। দর্শকেরাই আমাদের আনন্দ ও ভালো লাগার একমাত্র উপলক্ষ, তাঁরা গানটি পছন্দ করছেন, নিজেদের ফেসবুক ওয়ালে শেয়ার করে নানা কিছু লিখছেন, এটাই আমাদের প্রাপ্তি।’

‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। টেলিভিশন সিরিয়ালের পরিচিত মুখ তিনি। জানা গেছে, ২০২২ সালে জি-বাংলায় প্রচারিত ধারাবাহিক ‘পিলু’ সিরিয়ালে অভিনয় করেন ইধিকা। এরপর ‘রিমলি’ সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেন। সিরিয়ালপ্রেমীদের কাছে তিনি মোটামুটি জনপ্রিয়।

‘প্রিয়তমা’ সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ঈদে মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত