সর্বশেষ সংবাদ

আমার গান মানেই ধামাকা: নুসরাত ফারিয়া

চিত্রনায়িকা পরিচয়ের তলে চাপা পড়ে গেছে নুসরাত ফারিয়ার গায়িকাসত্তা। অথচ তাঁর গাওয়া ‘পটাকা’ ও ‘আমি চাই থাকতে’, ‘হাবিবি’ গান তিনটির ভিডিও ভালোই দর্শকপ্রিয়তা পেয়েছিল। এ বছরও নতুন গান নিয়ে আসছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিজেই জানিয়েছেন।

নুসরাত ফারিয়া বলেন, নতুন গান ডিসেম্বরে আসবে, আশা করছি। এক বছর পরপর গান বের হয়। এবারও তাই হবে। বেশি কাজ করে তো লাভ নেই। ভালো কাজ না হলে আমিও তো কমফোর্টেবল অনুভব করব না। তাই দিন শেষে আমি কোয়ালিটি কাজই করতে চাই সব সময়।

তিনি বলেন, ২০১৮ সালে ‘পটাকা’-এর পর আমার ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’ গান বের হয়। আমার গান মানেই একধরনের ধামাকা। উৎসব সিজনে আমি গানটি প্রকাশ করার চিন্তা করছি।

কয়েকদিন আগে কলকাতার মেদিনীপুরের স্টেজে পারফরম্যান্স করেন নায়িকা। সে বিষয়ে তিনি বলেন, তাঁরা খুবই প্রফেশনাল। ওপার বাংলায় আমি অনেক শো করি। বাংলাদেশ ও ভারত মিলিয়ে এ বছর প্রায় ৩৫-৪০টি শো করেছি। আমি স্টেজে পারফরম্যান্স খুবই ইনজয় করি।

অনেক তারকা কাজের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কাছে সমালোচিত হচ্ছেন। এ ক্ষেত্রে ব্যতিক্রম নায়িকা নুসরাত ফারিয়া। তিনি বলেন, আমার মনে হয়, কাজ নিয়েই আলোচনা হওয়া দরকার। শিল্পীর চর্চা থাকা উচিত তাঁর কাজের ওপর। দিনশেষে মানুষ ভালো কনটেন্ট পছন্দ করে। আলোচনা-সমালোচনা কিন্তু একটা সময় পর চলে যায়। ব্যক্তিগত জীবন নিয়ে ঘাঁটাঘাঁটি পছন্দ করি না। তা করলে হয়তো আরও অ্যাটেনশন পেতাম। কিন্তু আমার মনে হয় সেটি আমার দরকার নেই।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত