সর্বশেষ সংবাদ

অপু বিশ্বাসের সিনেমায় গান গেয়ে যা বললেন জেসি

খুলনার মেয়ে জেসি মোশাররফ। ২০২০ সালে টিভি চ্যানেল আরটিভির আয়োজনে ‘বাংলার গায়েন’-এ অংশ নিয়ে দারুণ গায়কী দিয়ে সংগীতাঙ্গনে নজর কাড়েন তিনি। জায়গা করে নেন ওই প্রতিযোগিতার শীর্ষ দশে।

এবার প্লেব্যাকে অভিষেক হলো জেসির। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস প্রযোজিত ও অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’র একটি গানে কণ্ঠ দিয়েছেন জেসি।

গানটির কথা লিখেছেন সিনেমার পরিচালক বন্ধন বিশ্বাস। সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা। জেসি ছাড়াও গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘বাংলার গায়েন’ খ্যাত আরও দুই শিল্পী রাসেল ও সেতু। তাদেরও এটি প্রথম প্লেব্যাক।

প্লেব্যাকের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত জেসি বলেন, আমরা যারা গান করি, সবারই স্বপ্ন থাকে প্ল্যাব্যাক করা। আমারও ঠিক সেই স্বপ্নটাই ছিলো। প্রথমেই সরকারি অনুদানের এত বড় একটি সিনেমায় কাজের সুযোগ পাবো ভাবতে পারিনি। ভালো কাজের সঙ্গে আছি, ভালো কাজ করে যেতে চাই।

‘লাল শাড়ি’র নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, ব্যক্তিগতভাবে আমি ইমন সাহা দাদার ভক্ত। দাদা যখন জানালেন, বাংলার গায়েন থেকে নতুন কিছু শিল্পীদের দিয়ে গানটি গাওয়াবেন, তখন আমি এবং অপু বিশ্বাস দিদি দুজনই রাজি হয়ে যাই। কারণ দাদা যেহেতু তাদের (রাসেল, সেতু, জেসি) ওপর ভরসা রেখেছে, আমরাও তাদের ওপর ভরসা করেছি। আশা করছি, গানটি চমৎকার হবে।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত