সর্বশেষ সংবাদ

মিমের ছবি সরিয়ে রাফির সঙ্গে ভালোবাসার চিহ্ন আঁকলেন তমা মির্জা

নিজস্ব প্রতিবেদক, নজর২৪: ঢাকাই সিনেমায় ‘পোড়ামন-২’, ‘দহন’ সিনেমার পর ‘পরাণ’ দিয়ে বাজিমাত করেন রায়হান রাফি। ১০০ দিনেরও বেশি সময় ধরে প্রেক্ষাগৃহে চলছে ‘পরাণ’ সিনেমাটি। এর মধ্যে আগামী ২৮ অক্টোবর মুক্তি পাবে ‘দামাল’ সিনেমা।

এদিকে দীর্ঘদিন ধরে পরিচালক রায়হান রাফি ও অভিনেত্রী তমা মির্জা চুটিয়ে প্রেম করছেন। যদিও তারা নিজেদের শুধু ভালো বন্ধু হিসেবেই দাবি করে আসছেন।

এরইমধ্যে সম্প্রতি তমা মির্জা হঠাৎ ফেসবুকে অভিনন্দনসূচক বিস্ফোরক মন্তব্য ছাড়েন। রোববার (২৩ অক্টোবর) ‘দামাল’ নির্মাতা রাফি ও নায়িকা মিমের একটি ছবি প্রকাশ করে তমা লিখেছেন: ‘দে হ্যাভ আ ভেরি গুড ক্যামেস্ট্রি। পিপল আর সো ইমপ্রেসড। গুডলাক ফর দামাল।’

এই ছবি প্রকাশ হওয়ার পরই কমেন্টের ঝড় বয়ে যায়। ক্যাপশন দেখে মনে হতেই পারে অভিনন্দন জানাতে এমন পোস্ট করেছেন তমা, তবে আপাতদৃষ্টিতে অনেকেই তা ভাবছেন না। যা কমেন্ট অপশনে গেলেই বোঝা যাচ্ছে।

কাজের সুবাদে মিম ও রাফিকে প্রায় একসঙ্গে দেখা যাচ্ছে। আর এই নিয়ে শুরু হয়েছে নানান চর্চা। এর আগে তমা মির্জা রাফির সঙ্গে বুবলীকে জড়িয়েছিলেন বলে জানা গেছে। তাই অনেক নেটিজেন মনে করছেন ইচ্ছা করেই রাফি ও তমা এমন করছেন সিনেমার প্রমোশন হিসেবে।

যদিও মিমকে নিয়ে দেওয়া সেই স্ট্যাটাস কয়েক ঘন্টার মাথায় ফেসবুক থেকে সরিয়ে ফেলেছেন তমা মির্জা। তবে এর একদিন পার না হতেই রাফির সঙ্গে এক ফ্রেমে বন্দি হয়েছেন তিনি।

সোমবার (২৪ অক্টোবর) মধ্যরাতে একটি ছবি পোস্ট করেন তমা মির্জা। যেখানে রায়হান রাফির সঙ্গে হাস্যজ্জল ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিয়েছেন। সঙ্গে ক্যাপশনে এঁকেছেন তিনটি ভালোবাসার চিহ্ন।

পোস্টটিতে অনেকে প্রশংসায় ভরালেও কেউ কেউ খোঁচা মেরে মন্তব্য করেছেন। একা হাওলাদার নামে একজন লিখেছেন, ‘ঝগড়া মিটে গেছে? কালকে তো রেগে গিয়ে মিমের সাথে ছবি দিয়া একটু খোঁচা মারা পোস্ট করেছিলান। আজকেই ডিলেট করে দিয়েছেন? হাহাহা বাই দা রাস্তা, ছবিটা কিন্তু আমার কাছে আছে… লাগবে নাকি।’

মন্তব্যটি অনেকের মতো নজর এড়ায়নি তমা মির্জারও। তিনি জবাব দিয়েছেন, ‘থাক, আর মনে করিয়ে দিয়েন না।’

একা হাওলাদার প্রতিউত্তরে কিছু না লিখলেও সেখানে কৃত্তিকা মেহেজাবিন তমা মির্জাকে লিখেছেন কড়া ভাষায়। তিনি বলেন, “আপু, এই যে এই ছবিটা দেখে আজকে কত ভাল লাগসে, অথচ কালকেই কোন কিছু না জেনে বুঝে দেশের একজন জনপ্রিয় নায়িকা তাকে নিয়ে আপত্তিকর স্ট্যাটাস দিলেন?? একবার ও কি ভেবেছেন তার নিজের ইমেজআর সংসারে এটার ইম্পেক্ট পরতে পারে।

আপনাকে একটু সেনসিবল ভাবতাম, আপনিও দেখি অন্য গুলার মত। এই সব আজাইরা, বাচ্চাসুলভ কাজ করে নিজের ইমেজ টা নষ্ট করবেন না। আর কদিন আগে বুবলি কে নিয়েও আজে বাজে কথা বলেছেন। এইগুলা বললে কিন্তু আপনি নিজে হাসির পাত্র হবেন, সবাই বলবে আপনি যেমন নিজেকে সবার মত ভাবেন।

আর রাফি ভাইকে নিয়ে এতই সন্দেহ থাকলে আপনাকে বলব এমন একটা মানুষের সাথে মিশা আপনার উচিত হবেনা, আগে নিজের ঘরের লোক ঠিক করে অন্যের দিকে আঙুল তুলবেন। ভাল থাকবেন।”

এদিকে কৃত্তিকা মেহেজাবিনের স্ট্যাটাসের জবাবও দিয়েছেন তমা মির্জা। তিনি বলেন, কী আপত্তিকর স্ট্যাটাস দিয়েছি বলবেন, কেন ইম্পেক্ট পড়বে তেমন কিছু কী ছিল?। যদি ইম্পেক্ট পরে এর মানে কিছু ছিল তাহলে? ভুল বললে প্লিজ বলবেন। আর আপনাকে জানিয়ে রাখছি, আমি কখনোই বুবলী আপুকে নিয়ে কোনো বাজে কথা বলিনি। উনি আমার সিনিয়র, ওনাকে আমি সম্মান করি এবং সবসময় করবো।

শুধু একা, কৃত্তিকা মেহেজাবিনই নয়, তাঁদের মতো অনেকেই তমা মির্জাকে খোঁচা মেরে বিভিন্ন ধরণের মন্তব্য করেছেন। যদিও সবার মন্তব্যের জবাব দেননি অভিনেত্রী।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত