সর্বশেষ সংবাদ

ভোলায় সকাল-সন্ধ্যা হরতাল দুপুরের আগেই প্রত্যাহার

পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমসহ দুজনের মৃত্যুর ঘটনায় ভোলায় চলমান সকাল-সন্ধ্যা হরতাল প্রত্যাহার করেছে বিএনপি।

জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর এ ঘোষণা দেন। বৃহস্পতিবার সকালে বিক্ষোভ ও ঝটিকা মিছিলের মধ্যদিয়ে হরতাল শুরু হয়। পরে সাধারণ মানুষের ভোগান্তির কথা চিন্তা করে দুপুর ১২টার দিকে তা প্রত্যাহার করা হয়।

এর আগে একই দিন সকালে জেলার দোকানপাটগুলো বন্ধ করে হরতাল শুরু হয়। এ সময় জেলা কার্যালয়ের সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন তারা। এরই মধ্যে কেন্দ্রীয় বিএনপি গঠিত ১০ সদস্যের অনুসন্ধান টিমের সদস্যরা ভোলায় এসে পৌঁছেছেন।

জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল থেকেই মহাজনপট্টি জেলা বিএনপি অফিসসহ শহরের গুরুত্বপূর্ণ এলাকায় পুলিশ কঠোর অবস্থান নেয়। তবে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও রাস্তাঘাটে চলাচল ছিল অনেকটা স্বাভাবিক। তবে দুপুর ১২টার দিকে হরতাল প্রত্যাহার করা হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় জানান, জনগণ বিএনপির হরতাল সমর্থন করে সফল করেছেন। আমরা জনদুর্ভোগের কথা বিবেচনা করে হরতাল প্রত্যাহার করছি।

আরও পড়ুন

জয় চৌধুরীর পক্ষ নিয়ে ফেসবুকে অঞ্জনার স্ট্যাটাস

গত ২৩ এপ্রিল ছিল শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব বুঝে নেওয়ার দিন। তাই শপথও নিয়েছেন প্রত্যেক সদস্য। বিকেলে শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে হঠাৎ উত্তপ্ত...

অবশেষে ‘রূপান্তর’ নিয়ে মুখ খুললেন অভিনেতা জোভান

সামাজিক মাধ্যমে সমালোচনার জেরে ইউটিউব থেকে সরিয়ে নেয়া হয়েছে ফারহান আহমেদ জোভান অভিনীত ‘রূপান্তর’ নাটক। ট্রান্সজেন্ডার বিষয়ভিত্তিক নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। ‘রূপান্তর’...

সেরা পঠিত