সর্বশেষ সংবাদ

এক মাস পর শাকিব-বুবলীকে নিয়ে মুখ খুললেন ইলিয়াস কাঞ্চন

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর শুরু হয় হইচই। কয়েকদিন পর আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট করে সন্তানের পিতৃ পরিচয় তুলে ধরেন নায়িকা।

জানান, ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। নায়কও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে।

এর আগে অপু বিশ্বাস আর শাকিব খানের ছেলের জন্মদিনের পোস্ট করেন শাকিব খান। আর সেই পোস্টের রেশ কাটতে না কাটতেই বুবলী নিজের বেবি বাম্পের ছবি ফেসবুকে পোস্ট করলে শুরু হয় সমালোচনার ঝড়।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে অনেকেই মুখ খুলেছেন। অনেক দিন চুপ থাকার পর এবার শাকিব খান আর বুবলির বিতর্কে মুখ খুললেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, ‘কেউ যদি অসামাজিক কাজ করে তার বিরুদ্ধে কেউ কথা বলেনা। কিন্তু শাকিব বিয়ে করেছে বলে সব মানুষ তার পিছে লাগছে। একটা মানুষ যদি পছন্দের মানুষ থাকতে পারে। সে যদি তাকে বিয়ে করে তাহলে তো দোষের কিছু নেই”।

এসময় তিনি আরও যোগ করেন, ‘শাকিব দোষটা কী করেছে? যাকে বিয়ে করেছে সে যদি রাজি থাকে তাহলে অসুবিধা তো নেই। তার সাথে সে অবৈধ কিছু করছে না। তাহলে সমস্যা কই। বিয়ে করলেই তো বাচ্চা হবে, লিগ্যাল বাচ্চা হবে। বিয়ে করে বাচ্চা হইলে সমস্যা কই’?

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর সন্তানের ছবি ও নাম প্রকাশ করেন তারা। এরপর জানান বিয়ে ও সন্তান হওয়ার তারিখ।

এর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ৬ বছরের পুত্রসন্তান আব্রাম খান জয়।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত