সর্বশেষ সংবাদ

এবার শাকিব খানের সঙ্গী জাহারা মিতু

ঢাকাই সিনেমার পোস্টার বয় শাকিব খান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পরই শোনা যাচ্ছিল, দীর্ঘদিন ধরে আটকে থাকা ‘আগুন’ ছবির শুটিং শুরু করবেন। কবে সেই শুটিং শুরু হবে, নিশ্চিত হওয়া যাচ্ছিল না। এর মধ্যে শাকিব খানকে নিয়ে নতুন কয়েকটি ছবির ঘোষণাও আসে।

এদিকে শাকিব খান চাইছিলেন, আটকে থাকা পুরোনো ছবির শুটিং শেষ করে তবেই নতুন ছবির শুটিংয়ে ব্যস্ত হবেন। হয়েছেও তা–ই।

নতুন একাধিক ছবির প্রি-প্রোডাকশনের কাজ চললেও চলতি সপ্তাহে গোপনে ‘আগুন’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন জাহারা মিতু।

জানা গেছে, দীর্ঘ বিরতির পর ঢাকার অদূরে গাজীপুরের একটি রিসোর্টে শুরু হয়েছে ‘আগুন’ ছবির শুটিং। টানা কয়েক দিন ধরে শুটিং হয়েছে।

‘আগুন’ ছবির শুটিংয়ে শাকিব খানের সঙ্গে নবাগতা জাহারা মিতু। উপস্থাপক ও টেলিভিশন নাটকে অভিনয় করলেও প্রথমবার চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে মিতু দাঁড়িয়েছেন শাকিব খানের বিপরীতে।

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মহরতের মধ্য দিয়ে আগুন ছবির শুটিংয়ের খবর জানান দেন প্রযোজক-পরিচালক। এরপর ২০১৯ সালের ৫ আগস্ট শুটিং শুরু হয় ‘আগুন’ ছবির। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। এরপর ছবির প্রযোজক ক্যাসিনো–কাণ্ডে গ্রেপ্তার হলে অনিশ্চিত হয়ে পড়ে আগুন ছবির ভবিষ্যৎ। সব কাজ গুছিয়ে প্রায় দুই বছর পর আবারও শুটিং শুরু করেছে আগুন ছবির ইউনিট। এবার টানা শুটিং শেষ করে ছবিটি মুক্তি দিতে চান বলে জানালেন পরিচালক বদিউল আলম।

সিনেমাটিতে শাকিব-মিতু ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রতসহ অনেকে।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত