সর্বশেষ সংবাদ

প্রিয়াঙ্কার পা ভাঙার খবর শুনে হৃদয় ভাঙলো বাংলাদেশি রফিকের!

বিনোদন ডেস্ক- গতকাল ৩ ডিসেম্বর দুর্ঘটনায় পা ভাঙে কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকারের। এমন খবরে হৃদয় ভেঙেছে বাংলাদেশি পরিচালক রফিক শিকদারের। এমনটাই জানান রফিক শিকদার।

 

তিনি গণমাধ্যমকে বলেন, ‘খবরটা শুনে আমার হৃদয় ভেঙে গেছে। আমি খোঁজখবর নেব কেমন করে? কারণ তার সঙ্গে আমার যোগাযোগ নেই।

 

তবে এ কথাটা সত্য- এমন খবর শোনার পরে আমার হৃদয় ভেঙে গেছে। খুব কষ্ট পেয়েছি। আজকে তার কথা অনেক মনে পড়েছে। হঠাৎ ঘুম থেকে ওঠার পরে তার সঙ্গে কিছু স্মৃতি মনে পড়লো। আমি তার দ্রুত সুস্থতা কামনা করছি।’

 

এদিকে মাতাল বাইক চালকের উপর বেশ চটেছেন রফিক শিকদার। কারণ তার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। চালকের শাস্তি চাওয়ার পাশাপাশি প্রিয়াঙ্কার পাশে থাকার ইচ্ছে পোষণ করেছেন তিনি।

 

জানা যায়, বাংলাদেশের চলচ্চিত্র নির্মাতা রফিক শিকদারের ‘হৃদয় জুড়ে’ সিনেমায় অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কার। এই সিনেমার শুটিং শেষ হওয়ার আগেই তারা একে অপরের বিরুদ্ধে অভিযোগ করেন। বিশেষ করে পরিচালক তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন বলে জানান প্রিয়াঙ্কা। এ নিয়ে জল ঘোলা কম হয়নি।

 

শুক্রবার (০৩ ডিসেম্বর) রাতে ‘মহাভারত মার্ডারস’ নামে একটি ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে এই দুর্ঘটনার কবলে পড়েন প্রিয়াঙ্কা। রাজারহাটের রাস্তায় একটি দৃশ্যের শুটিং চলছিল তাদের। সে সময় রাত ১১টার দিকে শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মাতাল বাইকচালক ঢুকে পড়েন। এতে গুরুতর আহত হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুনও।

 

এরপর আহত অভিনেতা-অভিনেত্রীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সবশেষ খবর, প্রিয়াঙ্কার পায়ে অস্ত্রোপচার করা হয়েছে। অস্ত্রোপচার করে বসানো হয়েছে প্লেট। তিনি এখন আপাতত স্থিতিশীল। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, আগামী দু’দিন চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখবেন। তারপর সম্ভবত ছেড়ে দেওয়া হবে প্রিয়াঙ্কাকে।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত