সর্বশেষ সংবাদ

ভুয়া খবরে ক্ষেপলেন শ্রীলেখা, বললেন ‘আমি কি নরখাদক?’

বিনোদন ডেস্ক- টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘ডোন্ট কেয়ার’—স্বভাবের কারণে বরাবরই আলোচনায় থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সোজাসাপটা মন্তব্য করে প্রায়ই বিতর্কে জড়ান অভিনেত্রী।

 

তবে অনেক সময় আমরা সোশ্যাল মিডিয়ায় যা দেখি বা পড়ি তা সহজেই বিশ্বাস করে ফেলি। সেই খবরের সত্যতা যাচাইয়ের প্রয়োজন মনে করি না। এর জেরেই মহাবিড়ম্বনায় পড়তে হয় বহু মানুষকেই।

 

সেলেব্রিটিদের নিয়ে মুখরোচক খবর নতুন নয়, কিন্তু তাই বলে কোনো তারকা যে কথা বলেননি তেমন মন্তব্য তার বলে চালিয়ে দেওয়াটা অনুচিতই শুধু নয়, তা আইনত অপরাধও বটে। কিন্তু বহু সংবাদমাধ্যম এটা মনেই রাখে না। আর এমনই এক ভুয়া নিউজের শিকার হলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

 

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা। স্পষ্টভাষী হিসেবে পরিচিত অভিনেত্রী, অকপট মন্তব্যের জেরে মাঝেমধ্যেই বিতর্কেও জড়ান। কিন্তু ভারতের একটি নিউজ পোর্টাল শ্রীলেখাকে নিয়ে কুরুচিকর প্রতিবেদন প্রকাশ করেছে। সেই প্রতিবেদনের কোনো মাথামুণ্ডুই নেই, কারণ শ্রীলেখা তেমন মন্তব্য কোনোদিন করেননি।

 

শ্রীলেখা সেই খবরের লিংক শেয়ার করে লিখেছেন, ‘এরকম কথা কেউ কখনও বলতে পারে? বন্ধুগণ আমি কি নরখাদক হয়ে গেছি… আর পারি না এই সব পোর্টালগুলোকে নিয়ে… ওয়ার্নিং দিচ্ছি যে বা যারা এই ধরনের পোস্ট করেছেন, শেয়ার করেছেন, কমেন্ট করেছেন সব নোট করা হচ্ছে এবং আইনি ব্যবস্থা নেওয়া হবে যথাসময়ে। আমার থেকে সাবধানে থাকুন।’

 

অনুরাগীদের কাছে শ্রীলেখার আর্তি, ‘দয়া করে রিপোর্ট করুন এই পোস্টে।’ যদিও শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রীকে উপদেশ দিয়েছেন, দ্রুত আইনি ব্যবস্থা নিতে।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত