সর্বশেষ সংবাদ

সংসারের সঙ্গে হোটেল ব্যবসারও ইতি টানলেন মাহিয়া মাহি?

গত রমজানের প্রথম দিনে ইফতারি বিক্রি করতে দেখা গিয়েছিল আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহিকে। গাজীপুরে মাহির ‘ফারিশতা’ নামের রেস্তোরাঁয় শুরু করেছিলেন ইফতারি ব্যবসা। সেই রেস্তোরাঁয় সময় দিতে দেখা গেছে মাহিকে।

গত রোজায় নিজের ফেসবুক থেকে ফারিশতার সামনে লাইভে এসে ব্যাপক আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। ঘুরে ঘুরে দেখিয়েছিলেন তার রেস্টুরেন্ট ফারিশতায় ইফতার বিক্রির দৃশ্য। সে সময় সঙ্গে ছিলেন তাঁর স্বামী রাকিব সরকারও। এ বছর আর ইফতারি বিক্রি করতে দেখা গেল না মাহিকে। কারণ কিছুদিন আগেই রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এই নায়িকা।

বর্তমানে ছেলেকে নিয়ে আলাদাই থাকছেন মাহি। এ ছাড়াও বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ফের কাজে মনোযোগ দিয়েছেন মাহি। সম্প্রতি বেশ কিছু কাজ নিয়ে বেশ ব্যস্ত আছেন তিনি।

এদিকে প্রথম রমজানের বিকালে ফারিশতা রেস্তোরাঁর ফেসবুক পেজ থেকে সেখানে থাকা বিভিন্ন পদ ও ইফতারসামগ্রী নিয়ে লাইভ হলেও সেখানে মাহির দেখা মেলেনি।

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তবে কি সংসার জীবনের মতো হোটেল ব্যবসাতেও ইতি টানলেন এই নায়িকা? খবর অবশ্য তেমনই। বিশেষ সূত্রে খবর, বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ব্যবসা থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের এই সংসারে এক পুত্রসন্তান, নাম ফারিশ। বিয়ের পরেই নায়িকা গাজীপুরে শুরু করেছিলেন রেস্টুরেন্ট ব্যবসা।

যদিও মাহি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন নায়িকা পুরোপুরি বিশ্বাস ছিল, তিনি কন্যাসন্তানের মা হবেন। সে কারণে রেস্টুরেন্টের নাম দিয়েছিলেন ‘ফারিশতা’। জানিয়েছিলেন, মেয়ে হলে তিনি এই নামটাই রাখবেন।

কিন্তু পরে দেখা গেল, পুত্রসন্তানের মা হয়েছেন মাহিয়া মাহি। এরপর রেস্টুরেন্টের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন ফারিশ। কিন্তু সন্তানের এই বন্ধন টেকাতে পারেনি নায়িকার তৃতীয় সংসারও।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সেই সংসার ভাঙে ২০২১ সালের জুনে। তারও আগে শাওন নামে এক ছেলের সঙ্গে মাহির বিয়ে হয়, তখন তিনি নায়িকা হননি।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত