সর্বশেষ সংবাদ

আমেরিকায় নায়িকা মৌসুমীর নতুন ভিডিও ভাইরাল

চিত্রনায়িকা মৌসুমীর নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি রিল আকারে প্রকাশ করেছেন অভিনয়শিল্পী ও প্রযোজক হাসান জাহাঙ্গীর। মৌসুমী এই মুহুর্তে রয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানে মৌসুমীর মেয়ে ফাইজা পড়াশোনা করেন। তার পড়াশোনার জন্যই মৌসুমী সঙ্গে রয়েছেন বলে কদিন আগে এক ভিডিওবার্তায় জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানী।

আরও পড়ুন-

নিজের স্ত্রীকে নোবেলের সঙ্গে দেখে কাঁদতে কাঁদতে যা বললেন নাদিম

বউ না হলে শাকিব খানের জুটি হওয়া যায় না: অভিনেত্রী স্বাগতা

হাসান জাহাঙ্গীরও এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন। হাসান জাহাঙ্গীরের নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশিত ওই রিলে দেখা যাচ্ছে- তুমি আমায় করতে সুখী জীবনে, অন এক বেদনায়ই সয়েছে এই গানে পারফর্ম করছেন দুজনে। অবশ্য মৌসুমীর পারফর্ম বলতে শুধু অচি ব্যাক্তি দেওয়া। তবে নেটিজেনরা এই রিল বেশ পছন্দ করছেন।

অনেকেই বলছেন, মৌসুমী এখনো আগের মতোই সুন্দরী রয়েছেন। আগের মতোই তাকে স্নিগ্ধ লাগছে।

এমন সব মন্তব্যের অন্তরালের কথা হচ্ছে, মৌসুমী চলচ্চিত্র ছেড়ে দিলে তার সব ছবি যেন নষ্ট করে ফেলা হয়। এমন আবেদন কিছুদিন আগে করে বেশ আলোচনায় এসেছিলেন। পক্ষে বিপক্ষে নানা কথাই সেসময় শোনা গিয়েছিল।

আরও পড়ুন-

বিগো লাইভ অ্যাপে মৌসুমীর নাম নিয়ে মুখ খুললেন ওমর সানী

শাকিবের সঙ্গে তানজিন তিশার জুটি না বাঁধার কারণ জানালেন প্রযোজক

বিয়ে হয়নি, নোবেল আমাকে নেশা করিয়ে ছবি তুলেছে: ফারজান আরশি

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত