সর্বশেষ সংবাদ

গণভবনে ‘জয় বাংলা’ স্লোগান দিয়েছি, অনেক ভালোবাসা পেয়েছি: জায়েদ খান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার গণভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ (মুজিব: দ্য মেকিং অব এ নেশন)-এর শিল্পী ও কলাকুশলীদের সম্মানে এক নৈশভোজের আয়োজন করেন।

ওই নৈশভোজে অংশ নিয়েছিলেন সিনেমাটিতে ‘টিক্কা খান’ চরিত্র অভিনয় করা চিত্রনায়ক জায়েদ খান। আর সেই নৈশভোজে উচ্ছ্বসিত হয়ে ‘জয় বাংলা’ স্লোগান দেন এ অভিনেতা। যা শুনে প্রধানমন্ত্রীও আনন্দিত হয়েছেন বলে জানান এই চিত্রনায়ক।

এ তথ্য জানিয়ে জায়েদ খান বলেন, ‘‘গণভবনে ‘জয় বাংলা’ স্লোগান দিয়েছি, অনেক ভালোবাসা পেয়েছি। অনেকে আমাকে ‘টিক্কা খান’ বলেও ডেকেছেন। এ ভালোলাগা ভাষায় প্রকাশ করা সম্ভব না।’’

গত শুক্রবার রাতে গণভবনে শিল্পীদের সম্মানে প্রধানমন্ত্রীর দেয়া ওই নৈশভোজে অংশ নিয়েছিলেন ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ অভিনয় করা একঝাঁক তারকার।

বিশেষ এই আয়োজনের মাঝে গান পরিবেশন করেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘হাওয়া’ সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি পরিবেশন করেন তিনি। এ সময় গানটি শোনেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহানা।

চঞ্চলের গান শেষ হওয়ার পরই জায়েদ খান ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে উঠেন। যা শুনে নাকি প্রধানমন্ত্রীও আনন্দিত হয়ে বলে ওঠেন- ‘এই কে দিলো কে দিলো স্লোগান।’- এমনটাই জানালেন জায়েদ খান।

এসময় গণভবনে এক সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। জায়েদ খান বেশ কয়েকটি ছবি তোলেন প্রধানমন্ত্রী ও তার বোন শেখ রেহানার সঙ্গে। তাদের ভালোবাসা পেয়ে আবেগ আপ্লুত এই অভিনেতা। সেখানের ছবি নিজের ভেরিফায়েড ফেসবুকে পোস্টও করেছেন তিনি।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত