সর্বশেষ সংবাদ

পানির বোতল ছুড়ে দেয়াকে কেন্দ্র করে তারকাদের মারামারি!

রাজধানীর মিরপুরে ইনডোর স্টেডিয়ামে তারকাদের নিয়ে আয়োজন করা হয়েছে সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। এই খেলায় মারামারির ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ছয়জন। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে গ্রুপ পর্বের ম্যাচে পরিচালক মোস্তফা কামাল রাজ এবং দীপংকর দীপনের টিমের খেলার সময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষ হয়।

কেন হয়েছিলো সেই সংঘর্ষ? ঘটনার পর থেকেই এমন প্রশ্ন উকি দিচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে এই প্রশ্নের উত্তর পেয়েছে সময়ের কণ্ঠস্বর।

জানা যায়, খেলার মাঠে দুই দলের সতীর্থরা একে অপরের চার ছক্কা বা উইকেটে উল্লাস করছিলেন। এ সময় দীপংকর দীপনের টিমের খেলোয়াড়রা অশালীন ভাষায় গালাগাল দেয়। এক পর্যায়ে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও অভিনেতা শরিফুল রাজ অপর দলের খেলোয়াড় রাজ রিপার গায়ে পানির বোতল ছুড়ে দেয়। এতে আঘাতপ্রাপ্ত হন রিপা। আর এ ঘটনাকে কেন্দ্র করেই মূলত মারামারির সূত্রপাত হয়।

পরবর্তীতে নির্মাতা নঈম ইমতিয়াজ নিয়ামুল সিয়াম আহমদের ব্যাটের ছক্কায় উল্লাস করতে এলে দীপংকর দীপনের দলের সতীর্থরা তার উপর হামলা করে। এরপর ঘটনা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। ম্যানেজমেন্ট থেকে পরিস্থিতি স্বাভাবিক করে ফের খেলা শুরু হয়।

জয় নিশ্চিত উল্লাসে মেতে উঠে মোস্তফা কামাল রাজের দল। অভিনেতা সিয়াম আহমেদকে কোলে তুলে উৎযাপন করেন তারা। আকস্মিকভাবেই নির্মাতা রাজের চিফ এসিট্যান্ট ডিরেক্টর সোহাগ উদ্ধত হয় বিপরীত দলের খেলোয়াড়দের মারার জন্য। ঘটনার সূত্রপাত রাজকে দিয়ে হলেও এ সময় অভিনেতা শরিফুল রাজ বেশ চেষ্টা করেন পরিস্থিতিতে নিয়ন্ত্রণের। তার সঙ্গে আরো অনেক অভিনেতা-অভিনেত্রী যোগ দেয় পরিস্থিতি স্বাভাবিক করার জন্য। তবে পরিস্থিতি অস্বাভাবিক হওয়ার ফলে একসময় স্থগিত হয়ে যায় পুরো খেলা।

এছাড়া অভিযোগ রয়েছে, অভিনেতা মনোজ প্রামানিককে জানে মেরে ফেলার হুমকিও দিয়েছেন নির্মাতা মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়।

এদিকে এমন ঘটনার কারণ জানতে সরাসরি নির্মাতা মোস্তফা কামাল রাজ, অভিনেতা শরিফুল রাজ, দীপংকর দীপনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা কেউ সাড়া দেননি।

মারামারির এ ঘটনায় দীপংকর দীপন টিমের খেলোয়াড় অভিনেত্রী রাজ রিপা অভিযোগ করেছেন, তার গায়ে হাত তোলা হয়েছে। তিনি বলেন, আমাকে ঘুষি মেরেছে। পানির বোতল ছুঁড়ে মেরেছে। এর মাঝে মোস্তফা কামাল রাজ আবার বলতেছে, খুন করবে। শরিফুল রাজ ও মোস্তফা কামাল রাজ ড্রাঙ্কড ছিল। এছাড়া শরিফুল রাজ ব্যাট নিয়ে মারতে এসেছে, আপনারা এটা দেখেননি? আমি কর্নারে ছিলাম।

ক্রিকেট খেলার এ আয়োজনে তারকাদের মারামারির বিষয়টি চোখে পড়েছে দেশব্যাপী সবার। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নানা মাধ্যমে বিষয়টি নিয়ে বিভিন্ন মন্তব্য করছেন নেটিজেনরা। এছাড়া ইন্ডাস্ট্রির অভিনয়শিল্পী এবং নির্মাতারাও মন্তব্য করছেন।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত