সর্বশেষ সংবাদ

ঢাকা-১৭ আসনে আবার ভোট চান হিরো আলম, দিলেন লিখিত অভিযোগ

অনিয়ম, কারচুপির অভিযোগ তুলে ঢাকা-১৭ আসনে পুনরায় নির্বাচনের দাবিতে নির্বাচন কমিশনে (ইসি) লিখিত অভিযোগ করেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

তিনি বলেছেন, ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোট কারচুপি করে আমাকে হারানো হয়েছে। আমি পুনরায় নির্বাচন চাই।

রোববার (২৩ জুলাই) দুপুরে লিখিত অভিযোগ নিয়ে ইসির আগারগাঁও অফিসে আসেন হিরো আলম।

গত ১৭ জুলাই সংসদের এই আসনে নির্বাচন অনুষ্ঠিত হয়। যেখানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত। আর ভোটের ফলে দ্বিতীয় হয়েছেন হিরো আলম।

নির্বাচনে কারচুপির অভিযোগ এনে তিনি বলেন, ১৭ তারিখের নির্বাচনে আমাকে কারচুপি করে হারানো হয়েছে। আমি পুনরায় নির্বাচন চাই। আমার কাছে ভিডিও ফুটেজ আছে ১২-১৩ বছরের বাচ্চারা পর্যন্ত ভোট দিয়েছে। অনেককে নৌকায় ভোট দিতে বাধ্য করা হয়েছে, ভয়-ভীতি দেখানো হয়েছে।

বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের অধীনে আর নির্বাচনে যাবেন না উল্লেখ করে হিরো আলম বলেন, এই নিয়ে আমি তিনটি নির্বাচনে অংশ নিয়েছি। তিন নির্বাচনেই আমার ওপর হামলা হয়েছে, আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে, ফলাফল কারচুপি করা হয়েছে। কাজেই সামনে এই সরকার কিংবা নির্বাচন কমিশনের অধীনে আর কোনো নির্বাচন করব না। শুধু একজন সচেতন নাগরিক হিসেবে প্রতিবাদ জানাতে এসেছি। জানি এর হয়তো কোনো প্রতিকার পাবো না। একজন প্রতিবাদী কণ্ঠস্বর হিসেবে লিখিত অভিযোগ জানিয়ে গেলাম।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত