সর্বশেষ সংবাদ

নতুন ছবি পোস্ট, শরিফুল রাজকে ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি চিত্রনায়ক শরিফুল রাজ অভিনীত কোনো সিনেমা। তারপরও চর্চায় আছেন এ নায়ক। আলোচনাজুড়ে তার সংসার ও সন্তান। বর্তমানে বেশ অসুস্থ রাজের ছেলে রাজ্য। মা চিত্রনায়িকা পরীমণি একা হাতেই সামলাচ্ছেন সবকিছু।

ছেলে এবং বউয়ের পাশে নেই রাজ, অথচ গতকাল রোববার মধ্যরাতে তাকে পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়েই এ অভিনেতার ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা। রীতিমতো তোপের মুখে পড়লেন রাজ।

১৬ জুলাই রাতে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি প্রকাশ করেন শরিফুল রাজ। এ ছবির মন্তব্যের ঘরেই তার প্রতি ধেয়ে আসে কটাক্ষের বাণ।

একজন লেখেন, ‘সত্যিই আপনি এইরকমই মুখোশধারী, স্যালুট!’ আরেকজন লিখেছেন, ‘পারফেক্ট ছবি দিয়েছেন। আপনি নিজেই জোকার। যে বাবা নিজের সন্তান অসুস্থ হবার পরেও কোনো খবর নেয় না, কেয়ার করে না সে কি আসলেই মানুষ। আপনি জোকার হবারও যোগ্য না।’ এছাড়া কেউ কেউ তাকে ‘ছোটলোক’, ‘স্বার্থপর’ বলেও তিরস্কার করেন।

এবারের ঈদে রাজ্যকে নিয়ে পরীমণি যখন হাসপাতালে ছোটাছুটি করছিলেন তখন অবকাশ যাপনে রাজ ছিলেন মালদ্বীপে। ব্যাপারটিকে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত।

উল্লেখ্য, ঢাকাই চলচিত্রের অভিনেতা শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ভালো যাচ্ছে না পরীমণির। দুজন এখন আলাদা থাকছেন। তাই একা হাতে সবকিছু সামলাচ্ছেন অভিনেত্রী। ছেলের সব দায়িত্ব একাই পালন করছেন তিনি।

মাত্র সাতদিনের পরিচয়ে পরীমণি ও শরিফুল রাজ ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত