সর্বশেষ সংবাদ

ভয়ে ছিলাম ঠিকমতো সংসার করতে পারবো কিনা: রেসি

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা মৃদুলা আহমেদ রেসি। তবে দীর্ঘদিন ধরে অভিনয় জগত থেকে নিজেকে দূরে রেখেছেন তিনি। ক্যারিয়ারের ব্যস্ততার মধ্যেই বিয়ে করে সংসারী হন রেসি। শুক্রবার (২৩ জুন) এই চিত্রনায়িকার ১৩তম বিবাহবার্ষিকী।

এ উপলক্ষে নিজের ভেরিফায়েড ফেসবুকে কয়েকটি ছবি দিয়ে গেল এক যুগের অনুভূতি প্রকাশ করে একটি স্ট্যাটাস দিয়েছেন রেসি।

সেখানে তিনি বলেন, এক যুগ পার করলাম। আজকের এই দিনে অনেক বড় সিদ্ধান্ত নিতে হয়েছিল। সংসার না হলে ক্যারিয়ার। তখন আমার ক্যারিয়ারে অনেক হিট সুপার হিট সিনেমা যোগ হয়েছে। আমি সংসারটাকেই বেছে নিয়েছিলাম। হাতে থাকা ডজনখানেক সিনেমা ছেড়ে দিয়েছিলাম।

অনেক ভয় ছিল ঠিকঠাক সংসার করতে পারবো কিনা। এ জন্য আমার বাচ্চার বাবাকে ধন্যবাদ। সে আমাকে আর আমার সংসার আগলে রেখেছে। আপনারা সবাই দোয়া করবেন আমার বাচ্চাদের যেন বাবা-মা ছাড়া থাকতে না হয়।

উল্লেখ্য, স্বামী-সন্তান আর সংসার নিয়ে এখন ব্যাস্ততা রেসির। পাশাপাশি তিনি ব্যবসা করছেন। ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’, ‘আমার স্বপ্ন আমার অহংকার’, ‘অন্তরে প্রেমের আগুন’ প্রভৃতি সিনেমার নায়িকার ভূমিকায় অভিনয় দেখা গেছে তাকে।

বিশেষ করে ডিপজলের সঙ্গে জুটি বেঁধে আলোচিত হয়েছিলেন রেসি। বেশ কিছু ব্যবসাসফল সিনেমাতেও অভিনয় করেছেন দুজনে।

চলচ্চিত্র ক্যারিয়ারে রেসি ৫০টির মতো সিনেমায় অভিনয় করেন। তার অভিনীত ‘ইয়েস ম্যাডাম’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন রকিবুল ইসলাম রাকিব।

আরও পড়ুন

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

যুক্তরাষ্ট্রে গিয়ে নতুন প্রেমের কথা স্বীকার করলেন সোহানা সাবা

লম্বা সময় ধরে সিঙ্গেল মাদার হিসেবেই সময় পার করছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। ব্যক্তিগত জীবনে ভালোবেসে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন...

সেরা পঠিত