সর্বশেষ সংবাদ

নতুন লুকে আসছেন দীঘি

নিজেকে পারফেক্ট শেপে নিয়ে আসার জন্য ওজন কমিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। ইতোমধ্যে বেশ কয়েকটি কাজ করে দর্শকদের নজর কেড়েছেন এ অভিনেত্রী।

ঈদে আবু হায়াত মাহমুদের সত্য ঘটনা অবলম্বনে ‘মার্ডার নাইনটিজ’ নামের ওয়েব ফিল্মে দেখা যাবে দীঘির ওই ভিন্ন রূপ। এতে দীঘির বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা খাইরুল বাশার।

দীঘি এর আগে বলেছিলেন, নতুনভাবে হাজির হবেন। অবশেষে দর্শকদের তাই করে দেখালেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি এবং আট মাস আগের দুটি ছবি দিয়ে নিজেকে নতুনভাবে তৈরি করা প্রসঙ্গে দীঘি লিখেছিলেন, এই যাত্রাটি আমার সবচেয়ে প্রিয়। গেল আট মাসে ওজন কমিয়ে নিজেকে ৬১ থেকে ৫২ কেজিতে নিয়ে এসেছি।

দীঘি আরও লেখেন, এই আট মাস আমাকে অনেক কিছু শিখিয়েছে। উত্থান-পতন, ঘুমহীন রাত, হৃদয় ভাঙা, বিশ্বাসঘাতকতা, কটূক্তি, বডি শেমিংসহ অনেক কিছু।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত