সর্বশেষ সংবাদ

বউ সাজাটা বেশ আনন্দের: দীঘি

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। তাকে নিয়ে আলোচনার শেষ নেই। তবে আপাতত বিয়ে নিয়ে ভাবছেন না এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে দীঘি সংবাদমাধ্যমকে জানান, ‘আরও ৫-৭ বছর পর বিয়ের কথা ভাবব। তখন এ বিষয়ে জানাতে পারব।’

কাজের ব্যস্ততার মাঝেও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দেখা মেলে দীঘির। গত শুক্রবার (২ জুন) রাতে রাজধানীর গুলশানের একটি কনভেনশন হলে সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী ও মডেল-অভিনেতা আরেফিন জিলানী সাকিবের বিয়ের অনুষ্ঠানে হাজির হন তিনি।

এ সময় দীঘি জানান, অনেকদিন পর কোনো বিয়ের দাওয়াতে এসেছি। অনেকের সঙ্গেই দেখা হলো, বেশ ভালো লাগছে। নবদম্পতির জন্য অনেক অনেক শুভকামনা।

তিনি যোগ করেন, সাধারণত বিয়েতে একটু সাজগোজ করতে হয়। সবসময় শুটিংয়ের জন্য সাজি, আজ একান্ত নিজের জন্যই সেজেছি। তবে বউ সাজাটা বেশ আনন্দের। যেভাবেই বউ সাজানো হোক না কেন, কেউ যদি সেজে বলে আমি বউ- এটা বললেই মনে হয় সুন্দর লাগে।

ঐশী-জিলানী দুজনের সঙ্গেই সুসম্পর্ক রয়েছে দীঘির। তাদের বিয়েতে তিনি কোন পক্ষের, সেটি জানতে চাইলে নায়িকার ভাষ্য, আমি দুই পক্ষেই ফিফটি ফিফটি। যেদিকে সুবিধাপার্টি দেখব, সেদিকেই দাঁড়াব। কোনোদিন শালি হব, কোনোদিন ননদ- বলেই হেসে দেন দীঘি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত