সর্বশেষ সংবাদ

বিশ্বকাপে কোহলির রেকর্ডে উচ্ছ্বসিত আনুশকা

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। পর্দায় নিজেকে সুন্দরভাবে উপস্থাপন করা ছাড়াও অভিনয়ের মাধ্যমে এগিয়ে রয়েছেন তিনি। ক্যারিয়ারে সাফল্যে এগিয়ে থাকার মধ্যেই দাম্পত্য জীবনে প্রবেশ করেছেন। স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলি। এখন দু’জনই তারকা বটে। যদিও তা দুই অঙ্গনের। এবার ক্রিকেটার স্বামীর সাফল্যে ভালোবাসা প্রকাশ করলেন অভিনেত্রী।

গত ১৬ অক্টোবর শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপে রেকর্ড গড়েছে বিরাট কোহলি। নিজেকে ভেঙে-চুরে একাকার করে ক্রিকেট দুনিয়ায় ইতিহাস করেছেন। আর স্বামীর এই সাফল্যে বেশ উচ্ছ্বসিত বলি নায়িকা।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক সংবাদে বলা হয়েছে এই কথা।

এর আগের দিন ছিল ভারত ও বাংলাদেশের মধ্যকার ম্যাচ। সেখানে ব্যক্তিগত ১৬ রানে পৌঁছানোর পরই মাহেলা জয়বর্ধনের রেকর্ড ছাড়িয়ে শীর্ষে পৌঁছান কোহলি। এতে ফের শ্রেষ্ঠত্বের সিংহাসন দখল করে নেন তিনি।

এর আগে ৩১টি টি-টোয়েন্টি বিশ্বকাপ ম্যাচে ১০১৬ রান সংগ্রহ করেছিলেন মাহেলা জয়বর্ধন। তবে নিজের ২৩তম বিশ্বকাপ ইনিংসে সেই রেকর্ড ভেঙে ফেললেন কোহলি। আর এতেই স্বামীর ছবি সোশ্যালে শেয়ার করে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকা স্ত্রী আনুশকা শর্মা।

এছাড়াও গণমাধ্যমে প্রকাশিত কয়েকটি সংবাদের খবরও শেয়ার করেছেন অভিনেত্রী। বুধবার (২ নভেম্বর) স্বামীর এই রেকর্ড গড়ার পর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টে ভালোবাসা প্রকাশ করেন তিনি।

অভিনেত্রীর পোস্টে দেখা যায়, টেলিভিশনে খেলা চলাকালীন কোহলির ব্যাটিংয়ের সময়ের একটি ছবি সোশ্যালের স্টোরিতে পোস্ট করেছেন আনুশকা। সঙ্গে লাল রঙের তিনটি হার্টের ইমোজিতে ভালোবাসা প্রকাশ করেন তিনি।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত