সর্বশেষ সংবাদ

বিয়ে করব না, সারাজীবন কাজ করে যেতে চাই: সুনেরাহ

প্রথম সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন সুনেরাহ বিনতে কামাল। ক্যারিয়ারের শুরুতেই এমন সম্মান যেন তাকে আরও দায়িত্ববান করে তোলে।

সিনেমায় তার চুক্তি হওয়ার প্রবণতা দেখে এমনটাই ধারণা হয়। ধারণা ভুল নয়। সুনেরাহ তার অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন, চরিত্র, গল্প দেখেই সিনেমায় যুক্ত হতে চান তিনি।

তেমন একটি চরিত্র পেয়েছেন সম্প্রতি। তাই চুক্তিবদ্ধও হয়ে গেছেন সিনেমায়। সিনেমাটির নাম জয় বাংলার ধ্বনি; সিনেমাটি পরিচালনা করবেন খ ম খুরশীদ।

সুনেরাহ বলেন, ‘চরিত্র ভালো লেগেছে জন্য সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। দুইটা সময় দেখানো হবে এতে। ৭১ সাল ও বর্তমান সময়ে নিজেকে কেমন লাগে সেটাও দেখা হবে।’

তিনি বলেন, আমি শুরু থেকেই গল্প আর চরিত্রের ব্যাপারে খুবই সচেতন। আমি যেহেতু চাকরি করি, তাই কাজের সংখ্যাটা কম। এ জন্য বাছাইয়ের সুযোগটাও বেশি থাকে। চেষ্টা থাকে যে কাজটি করব সেটি যেন দর্শকের ভালো লাগে। তারা যেন নতুন কিছু পান। আর বেশি পারিশ্রমিকের চেয়ে ভালো কাজের গুরুত্ব সবসময় বেশি।

সুনেরাহ বলেন, সিনেমায় কাজ করার ইচ্ছা অনেক আগে থেকেই। তাই ছোটবেলায় নাচ শিখতাম। ছোটবেলা থেকে নায়িকা হওয়ার ইচ্ছা। সে পথেই এগোচ্ছি। তবে এক ধরনের চরিত্র করতে চাই না। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে চাই। অবশ্যই বেছে বেছে সিনেমা করতে চাই।
খছে। যার যোগ্যতা থাকবে সে টিকে যাবে। সেভাবেই কাজ করছি।

লোকে আপনার বিয়ের দাওয়াত পাবে কবে? এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, আমি বিয়ে করব না তো। আমি যখন যা করি, মন দিয়ে করি। বিয়ে করে আমি সংসারে সময় দিতে পারব না। কারণ, আমি ক্যারিয়ার গড়তে চাই। সারা জীবন কাজ করে যেতে চাই। তাই আমার রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গেলই থাকবে।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত