সর্বশেষ সংবাদ

নিজেকে সুখী মনে করি: পরীমণি

আগামী ২৪ অক্টোবর ৩০-এ পা দেবেন চিত্রনায়িকা পরীমণি। চলচ্চিত্রে আসার পর থেকেই দিনটি নিয়ে বাড়তি উন্মাদনা কাজ করে তার মধ্যে। মাসখানেক আগে থেকে জন্মদিন উদযাপনের নানা পরিকল্পনা করেন। আর জন্মদিনের সন্ধ্যায় পোশাকে ও আয়োজনে চমকে দেন অনুসারীদের।

পরীমণি তার এবারের জন্মদিন কি আগের মতোই উদযাপন করবেন? এখন তো তিনি একা নন, সংসার হয়েছে, হয়েছেন একজনের স্ত্রী। তার কোলে এসেছে ফুটফুটে সন্তান। পরীমণি জানান, এবারও জন্মদিন উদযাপন করবেন এবং ঘটা করেই করবেন।

পরীর ভাষ্য, ‘প্রথমে ভেবেছিলাম জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী রাজ্যকে নিয়ে এতো কিছু সামাল দেব কিভাবে। আর রাজ্যর বাবা রাজের তো শুটিং থাকে, ওর দামাল ছবি মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণাতেও ব্যস্ত। পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে আমি কষ্ট পাবো। আমার মন খারাপ হবে। নিজেকে তো নিজের কষ্ট দেওয়া যাবে না।’

এবারের জন্মদিন বিগত বছরের সবগুলো জন্মদিনের চেয়ে বেশি উপভোগ্য হবে বলেই জানালেন পরীমণি। আগের জন্মদিনের একমাত্র নানাই ছিলেন পরীমণির অতি আপন। মানে পরিবারের একান্ত লোক। কিন্তু এবার স্বামী ও সন্তানও রয়েছে। পরীর ইচ্ছে সন্তানের হাতেই জন্মদিনের কেক কাটবেন তিনি।

জন্মদিনে কি পেলে খুশি হন? পরীমণি বলেন, সত্যি কথা বলতে কী বিশেষ দিনে কারো কাছ থেকে কিছু আশা করি না। শুধু ভালোবাসা-আশীর্বাদ চাই। তারপরও কেউ বই আর ফুল উপহার দিলে বেশি খুশি হই। এই দিনে বই-ফুলই বেশি পছন্দের।

বিয়ের পর স্বামী রাজের সব সিনেমা দর্শকপ্রিয়তা পাচ্ছে, এ বিষয়ে নায়িকা বলেন, রাজের সাফল্য দেখে ভালো লাগে। সুন্দর অনুভূতি কাজ করে। তার সাফল্যে নিজেকে সম্রাজ্ঞী মনে হয়। ওর সাফল্য আমাকে প্রবলভাবে উচ্ছ্বসিত করে। নিজেকে সুখী মনে করি। বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে দেখি।

২০২২ সাল কতটা স্পেশাল? পরী বলেন, অনেক স্পেশাল। ২০২২ সাল আমার জন্য অনেক সৌভাগ্য নিয়ে এসেছে। এ বছর আমি মা হয়েছি। আর কী চাই? এ বছর রাজের সব সিনেমা সুপারহিট। আসলেই স্পেশাল বছর এটা।

আরও পড়ুন

সিনেমায় সরকারি অনুদান বন্ধ করে দেওয়া ভালো: ডিপজল

দেশের চলচ্চিত্রকে আরও সমৃদ্ধ করতে প্রতিবছর অনুদান দিয়ে থাকে সরকার। অনুদানে নির্মিত সিনেমাগুলো নিয়ে আলোচনার চেয়ে সমালোচনাই বেশি দেখা যায়। চলচ্চিত্র সংশ্লিষ্টদের মতে, সরকারি...

চিন্তাও করিনি আমি মাত্র ১৬ ভোটে হারবো: নিপুণ

দীর্ঘরাত অপেক্ষা শেষে কাকডাকা ভোরে পাওয়া গেলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ফলাফল। শনিবার (২০ এপ্রিল) সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে...

সেরা পঠিত