সর্বশেষ সংবাদ

সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন মেহজাবীন

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গেল ২০ বছরে ধরে সেখানে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বাংলাদেশ সময় রোববার দুপুরে বসেছিল এবারের আসর।

সেখানে অংশ নিতেই তার যুক্তরাষ্ট্র সফর। আর এখানে সেরা অভিনেত্রী হিসেবে পুরস্কারও পেয়েছেন তিনি। মেহজাবীন ছাড়াও সেই অনুষ্ঠানে আরও পুরস্কার পেয়েছেন তাহসান খান, তাসনিয়া ফারিণ, তানজিন তিশা, জিয়াউল হক পলাশ, ফারিয়া শাহরিন, শিরিন শিলা প্রমুখ।

এদিকে ব্যস্ততার মাঝেও ফেসবুকে সরব থাকেন তিনি। ভালো লাগার নানা মুহূর্ত, অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন এই তারকা। সেখানে বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের দিনকাল কেমন যাচ্ছে জানতে চাইলেন মেহজাবিন।

ফেসবুকে একটি ছবি পোস্ট করে এই অভিনেত্রী লেখেন, আপনাদের দিন কেমন যাচ্ছে? তার এই পোস্টে সাড়া দিয়েছেন দেড় হাজারের বেশি ভক্ত। তারা তাদের বর্তমান অবস্থা কমেন্ট বক্সে জানিয়েছেন।

এদিকে, সম্প্রতি ‘উই সামিট ২০২২’-এ ‘জয়ী সম্মাননা’ পেয়েছেন মেহজাবীন। গেল ১৫ অক্টোবর সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্মাননা দেওয়া হয়।

তবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না মেহজাবীন। নির্মাতা ইমরাউল রাফাত তার পক্ষে এই সম্মাননা গ্রহণ করেন। রাফাতের পরিচালনায় ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ টেলিফিল্মে অভিনয়ের জন্য এই সম্মাননা পেয়েছেন মেহজাবীন।

এ বছর দুটি ক্যাটাগরিতে ২০ নারীকে সম্মাননা প্রদান করা হয়। সমাজের বিভিন্ন স্তরে গুরুত্বপূর্ণ ভুমিকা পালনের জন্য পেলেন ১০ জন। এ তালিকায় মেহজাবীন ছাড়াও অভিনেত্রী বাঁধন ও শমী কায়সারও এই সম্মাননা পেয়েছেন।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত