সর্বশেষ সংবাদ

বাংলাদেশে আসার অনুমতি পেলেন না নোরা ফাতেহি

বলিউড তারকা নোরা ফাতেহি ঢাকায় আসছেন; কয়েকদিন ধরে এমন গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত অনুমতি মেলেনি।

আজ সোমবার সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ খালেদ হোসেনের সই করা এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৈশ্বিক অবস্থার পরিপ্রেক্ষিতে দেশে বৈদেশিক মুদ্রার মজুদ সুসংহত রাখার লক্ষ্যে উইমেন লিডারশিপ করপোরেশন, ঢাকার ব্যবস্থাপনায় আগামী ১৮ নভেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গ্লোবাল অ্যাচিভারস (নারী উদ্যোক্তা অ্যাওয়োর্ড) অনুষ্ঠানে ভারতীয় অভিনেত্রী নোরা ফাতেহিকে অংশগ্রহণের অনুমতি প্রদান করা যাচ্ছে না।

এর আগে শনিবার (১৫ অক্টোবর) রাতে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলন করে ওমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা জানান, ‘ঢাকায় আসছেন নোরা ফাতেহি’।

সংবাদ সম্মেলনে জানানো হয়, নোরা ফাতেহি ঢাকায় এসে ৪০ মিনিট পারফর্ম করবেন। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হবে সেই অনুষ্ঠান। বিষয়টি রোববার (১৬ অক্টোবর) গণমাধ্যমকে নিশ্চিত করেন ওমেন লিডারশিপ করপোরেশনের সভাপতি ইসহরাত জাহান মারিয়া।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত