সর্বশেষ সংবাদ

চৌকস পুলিশ অফিসার চরিত্রে শাকিব খান

কয়েকমাস ধরে সুপারস্টার শাকিব খানকে নিয়ে ছবি নির্মাণের পরিকল্পনা করছিলেন সানী সানোয়ার। খান সাহেব দেশে ফেরার পর দফায় দফায় আলোচনাও হয়েছে তাদের মধ্যে।

অবশেষে সানী সানোয়ারের সিনেমায় অভিনয় করবেন শাকিব। ছবির নাম— শের খান। কয়েকদিন আগে চলচ্চিত্র পরিচালক সমিতিতে নাম নিবন্ধন করা হয়েছে।

এটি প্রযোজনা করবে কপ ক্রিয়েশন। সঙ্গে থাকবে এসকে ফিল্মস। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

সানী সানোয়ার সাধারণত পুলিশি অ্যাকশন থ্রিলার ছবি নির্মাণ করেন। এবারও সেটার ব্যতিক্রম হচ্ছে না। ‘শের’ অর্থ ‘বাঘ’। নামেই অনুমান করা যায় পুরোদস্তুর অ্যাকশনধর্মী ছবি হতে যাচ্ছে এটি। গণমাধ্যমকে সানী সানোয়ার জানিয়েছেন, এতে পুলিশের চৌকস একজন অফিসারের চরিত্রে অভিনয় করবেন কিং খান।

জানা গেছে, ছবিতে শাকিবকে ভিন্নভাবে উপস্থাপন করা হবে। থাকবে চমক। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ মাসের মধ্যে আনুষ্ঠানিকভাবে ‘শের খান’ ছবি সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

আরও পড়ুন

শাকিব খান এখনো আমার স্বামী: বুবলী

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী সবসময় আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। এবার একটি বেসরকারি চ্যানেলকে পারিবারিক অনকে কথাই বললেন অকপটেই। বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক দা কুমড়ার...

শিল্পীদের গার্মেন্টসে চাকরি দিতে নিপুণের অফার নিয়েছি: হেলেনা জাহাঙ্গীর

আমার গার্মেন্টস ইন্ডাস্ট্রি আছে। এ অঙ্গনের যাদের চাকরি লাগবে তাদের আমি চাকরি দিতে পারব। এ জন্য কলি-নিপুণ পরিষদের যে অফার ছিল তা লুফে নিয়েছি।...

সেরা পঠিত