সর্বশেষ সংবাদ

এই ‘লাইভ’ হতে পারে ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট: সাইমন-মাহি

মুক্তি পাচ্ছে সাইমন-মাহি জুটির নতুন সিনেমা ‘লাইভ’। ৯ সেপ্টেম্বর দেশের সিনেমা হলগুলোতে শামীম আহমেদ রনির পরিচালনায় এই সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে।

একটি সত্য ঘটনা নিয়ে নির্মিত লাইভ সিনেমাটি হতে পারে সাইমন-মাহির ক্যারিয়ারের নতুন টার্নিং। এমনটাই মনে করেন ‘পোড়ামন’ খ্যাত এই জুটি।

বুধবার সন্ধ্যায় লাইভ সিনেমার মুক্তি উপলক্ষে রাজধানীর ইস্কাটনের একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় মাহিয়া মাহি বলেন, কাজ করে বুঝেছি সিনেমাটি ভালো হয়েছে। শুটিংয়ে আমি আর সাইমন আলোচলা করতাম- এই লাইভ সিনেমা দিয়ে আমাদের ক্যারিয়ারে বড় একটা টার্নিং আসবে।

সাইমন সাদিক বলেন, একটি দৃশ্যে টানা ১৬ মিনিট অভিনয় করেছিলাম। যা সিনেমায় রাখা হয়েছে। কতটা মনোযোগ দিয়ে কাজ করলে আমার মতো একজন অভিনেতা এটা একবারেই করতে পারে! পুরো গল্পটাই ছিল মনোযোগ দেওয়ার মতো। টিজারে রহস্যের যে ছায়া পাওয়া গেছে পুরো গল্পটাই একবার দেখতে বসলে দর্শক শেষ পর্যন্ত দেখবে।

পরিচালক শামীম আহমেদ রনি বলেন, সিনেমাটির জন্য নায়ক নায়িকা নয়, অভিনেতা অভিনেত্রী চাইছিলাম। সাইমন-মাহি সহ প্রত্যেকেই তাই করেছেন। শুটিংয়ের আগে তাদের ঘুমাতে দিতাম না। ক্যামেরায় যেন না ঘুমানো ফেইস ফুটে ওঠে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চিত্রনায়িকা নিপুণ।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত