সর্বশেষ সংবাদ

তিন কোটি মানুষকে সিনেমা হলে নিয়ে আসতে হবে: ইলিয়াস কাঞ্চন

‘পোড়ামন’ ছবি দিয়ে জুটি হিসেবে রুপালি পর্দায় নাম লেখান সাইমন সাদিক ও মাহিয়া মাহি। এরপর তাঁরা অভিনয় করেন জান্নাত, আনন্দ অশ্রু ও আমার মা আমার বেহেশত ছবিতে। আগামী ৯ সেপ্টেম্বর এই জুটির আরও একটি নতুন ছবি মুক্তি পাচ্ছে। নাম ’লাইভ’। পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।

একটি সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ‘লাইভ’। মুক্তি উপলক্ষে বুধবার রাতে মগবাজারে এক সংবাদ সম্মেলনে সিনেমাটির কলাকুশলীরা ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার।

এসময় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেন, “সিনেমার জোয়ার শুরু হয়েছে। এখন ভালো ছবি মুক্তি পেলে এ জোয়ার ধরে রাখা যাবে।

“আমি শুনেছি ছবিটা খুবই ভালো হয়েছে। শিল্পীদের ডেডিকেশনের কথাও শুনেছি। শিল্পীরাও যে চলচ্চিত্র নির্মাণের অংশ তার প্রমাণ এই ছবি। দর্শক দলে দলে হলে গেলেই তাদের এই পরিশ্রম সার্থক হবে।”

একটি সিনেমা খুব সহজেই ব্যবসা সফল করা সম্ভব বলে মনে করেন ঢালিউডে অনেক ব্যবসা সফল, এমনকি সফলততম সিনেমার অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

“আমাদের ১৬ কোটি মানুষ। তার মধ্যে তিন কোটি মানুষ যদি একটা সিনেমা দেখে সেই সিনেমা ব্যবসা সফল হতে বাধ্য। আমাদের তিন কোটি মানুষকে হলে নিয়ে আসতে হবে।”

‘লাইভ’ প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। তারা জানিয়েছে, ২০টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত