সর্বশেষ সংবাদ

শাহজাদপুরে ৪তলার ছাদ থেকে পড়ে কাশ্মীরি মেডিকেল ছাত্রীর মৃত্যু!

রাজিব আহমেদ রাসেল, স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের শাহজাদপুরে ৪তলা ভবনের ছাদ থেকে পড়ে ভারতের কাশ্মীরী নাগরীক খুসবু মঞ্জু (২২) নামের এক মেডিকেল কলেজ ছাত্রীর মৃত্যু ঘটেছে।

জানা যায়, মঙ্গলবার (৬ আগষ্ট) সকাল সাড়ে নয়টার দিকে প্রতিবছরের ন্যায় এবারও শাহজাদপুর পিপিডি গেষ্ট হাউস এন্ড ট্রেনিং সেন্টারে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র-ছাত্রীরা ট্রেনিং এর জন্য আসে। এবার মোট ৪৩ জন ছাত্র-ছাত্রী ও ৮ জন শিক্ষক এই গেষ্ট হাউসে এসে উঠে।

সকাল সাড়ে দশটার দিকে ছাত্র-ছাত্রীরা উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর, সরিষাকোল গ্রামে স্বাস্থ্য ঝুঁকি সম্পর্কে ফিল্ড ট্রেনিং করে দুপুর দুটোয় পুনরায় গেষ্ট হাউসে ফিরে এসে দুপুরের খাবার শেষে নিজ নিজ রুমে অবস্থান করে। ৪র্থ তলায় ৩০৫ নং রমে ৪ জন ছাত্রী অবস্থান করছিল।

দুপুর আড়াইটার সময় হঠাৎ ৩০৫ নং রুমে অবস্থানরত ভারতের কাশ্মীরী নাগরীক খুসবু মঞ্জু (২২) নামের একটি মেয়ে ছাদ থেকে পড়ে যায়। এসময় আশপাশের লোকজন, মেডিকেল ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা তাকে উদ্ধার করে প্রথমে পাশে থাকা পিপিডি ট্রাষ্ট হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাৎক্ষানিক তাকে খাজা ইউনুস মেডিকেল কলেজ হাসাপাতালে স্থানন্তর করা হয়। বুধবার (৭ আগষ্ট) কাশ্মীরী ঐ ছাত্রীটি মারা যায়। কিভাবে সে ছাদ থেকে পড়ে গেছে সেবিষয়ে কিছুই জানা যায়নি।

এ ঘটনায় শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত