সর্বশেষ সংবাদ

মন্দিরে ঢুকতে দেওয়া হলো না রণবীর-আলিয়াকে

শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র পার্ট ১: শিবা’। তার আগে মঙ্গলবার উজ্জয়িনীর শিব মন্দিরে আশীর্বাদ নিতে যান ‘রণলিয়া’। সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। মন্দিরের কাছে পৌঁছতেই বিক্ষোভের মুখে পড়েন দুই তারকা।

মুম্বাই থেকে রওনা হয়ে উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরের সামনে পৌঁছনোর পর তাঁদের অভ্যর্থনা জানানো হয় মন্দির কর্তৃপক্ষের পক্ষ থেকে। কিন্তু মন্দিরে ঢুকতে যেতেই বাধা দেন আগে থেকেই জড়ো হয়ে থাকা হিন্দুত্ববাদী বিক্ষোভকারীরা। ১১ বছর আগে গোমাংস নিয়ে করা রণবীরের একটি মন্তব্যকে তুলে ধরে বিক্ষোভ দেখানো হয়।

২০১১ সালে ‘রকস্টার’ সিনেমার প্রোমোশনের সময় একটি সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, ‘আমার পরিবার পেশোয়ারের। ফলে পোশায়ারি খাবারের সঙ্গে পরিচিত আমি। মটন, পায়া এবং গোমাংসও ভালোবাসি। গোমাংসের বড় ভক্ত আমি।’

সম্প্রতি রণবীরের সেই মন্তব্য নেটমাধ্যমে ফের ভাইরাল হয়। এর জের ধরে তাঁর নতুন সিনেমাও বয়কট করারও আওয়াজ উঠেছে।

রণবীর-আলিয়ারা মহাকালেশ্বর মন্দিরে আসার আগেই বজরং দলের স্থানীয় নেতা অঙ্কিত জিন্দল হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন, ‘রণবীর-আলিয়াকে আমরা মন্দিরে ঢুকতে দেব না। রণবীর বলেছিলেন, গোমাংস খাওয়া ভালো। যাঁরা এই ধরনের চিন্তাভাবনা করেন, তাঁদের মহাকালেশ্বর মন্দিরে কোনও ভাবেই ঢুকতে দেওয়া হবে না।”

এদিন আলিয়া, রণবীর, অয়ন মন্দিরে পৌঁছানোর সঙ্গে সঙ্গেই বজরং দলের কর্মী-সমর্থকরা কালো পতাকা দেখাতে শুরু করেন। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠতেই নিরাপত্তারক্ষীরা বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। দু’পক্ষের মধ্যে হাতাহাতিও হয়।

সংবাদ সংস্থা এএনআই-কে উজ্জয়িনীর পুলিশ কর্তা ওম প্রকাশ মিশ্র বলেন, “রণবীর, আলিয়ারা আসবেন বলে আগে থেকেই ভিআইপি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল মহাকালেশ্বর মন্দিরে। রণবীর কাপুররা মন্দিরে পৌঁছাতেই বেশ কিছু লোক সেখানে জড়ো হয়ে বিক্ষোভ দেখাতে থাকেন। বিক্ষোভকারীরা পুলিশদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। যদিও পরিস্থিতি সামলে নেওয়া হয়েছিল।”

শেষ পর্যন্ত রণবীর মন্দিরে ঢোকেননি। ঢোকেননি আলিয়াও। পরিচালক অয়ন মুখোপাধ্যায় একাই মহাকালেশ্বর মন্দিরে পুজো দেন। সেই ছবি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। মহাকাল-দর্শন না করতে পেরে রণবীর-আলিয়া সোজা ইন্দোরে ফিরে যান।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত