সর্বশেষ সংবাদ

সেই স্কার্ট আজও ধুইনি: সামিরা

অভিনয়ের স্বতন্ত্র ধারা আর ফ্যাশন সচেতনতার জন্য চিত্রনায়ক সালমান শাহ এখনো মানুষের মনে গেঁথে আছেন। তাছাড়া চলচ্চিত্রে তার উপস্থিতি মানেই ছিল নিশ্চিত সাফল্য, প্রেক্ষাগৃহে দর্শকের উপচে পড়া ভিড়। তাইতো এই নায়ককে নিয়ে এখনো চর্চা হয় দেদারছে।

সালমান পর্দায় যেমন প্রেমিক পুরুষ ছিলেন, বাস্তব জীবনেও তার ব্যতিক্রম ছিলেন না তিনি। চলচ্চিত্রে পা রাখার আগেই সামিরার প্রেমে পড়েন সালমান শাহ। ১৯৯০ সালের ১২ জুলাই চট্টগ্রাম ক্লাবে একটি ফ্যাশন শোয়ে সামিরাকে প্রথম দেখেন সালমান শাহ। প্রথম সাক্ষাতেই সামিরাকে সালমান শাহ বলেছিলেন—‘তুমি আমার বউ হবা’।

এর পর রক্ত দিয়ে চিঠি লেখাসহ নানা পাগলামো করেন সালমান শাহ। সর্বশেষ ১৯৯২ সালে ২০ ডিসেম্বর ধুমধাম করেই সালমান শাহ-সামিরার বিয়ে হয়। বিয়ের পর বেশ ভালোই চলছিল তাদের সংসার।

‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে সালমান শাহ নাম নিয়ে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। মাত্র চার বছরে ২৭টি সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে যান তিনি। বৃহস্পতি তুঙ্গে থাকা অবস্থায় অর্থাৎ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃ’ত্যুবরণ করেন সালমান শাহ। যে রহস্যের জট আজও খোলেনি।

সালমান শাহের মৃ’ত্যদিনে সামিরা একটি স্কার্ট পরেছিলেন। এ পোশাকেই সালমান শাহর সঙ্গে শেষবার দেখা হয় সামিরার। দুঃসহ দিনের স্মৃতিটুকু ধরে রাখতে আজও সেই স্কার্টে পানি লাগাননি সামিরা।

সামিরা বলেন, ১৯৯৬ সালের ৬ সেপ্টম্বর আমি স্কার্ট পরা ছিলাম। সেদিনের সেই স্কার্ট আজও ধুইনি। এই স্কার্টের সঙ্গে জড়িয়ে আছে ইমনের (সালমান শাহ) স্মৃতি। এই পোশাকেই ইমন আমাকে শেষবার দেখেছিল।

বাংলা চলচ্চিত্রের ইতিহাসে ক্ষণজন্মা এ মানুষ ২৬ বছর আগে চলে গেলেও চলচ্চিত্রানুরাগীদের কাছে আজও সালমান শাহ সবচেয়ে বেশি আলোচিত একটি নাম। সূত্র: ডেইলি বাংলাদেশ।।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত