সর্বশেষ সংবাদ

এটি শুটিংয়ের অংশ, পাশেই আমার মাসহ অন্যরা ছিলেন: পূজা চেরি

হালের জনপ্রিয় চিত্রনায়িকা পূজা চেরি ও ছোট পর্দার অভিনেতা ফারহান আহমেদ জোভানের কয়েকটি ছবি গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ছবিগুলো ব্যবহার করে নিন্দুকেরা বলছেন, নির্মাতা মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ নামে ওয়েব ফিল্মের শুটিংয়ে গিয়ে প্রেমে মেতে উঠেছেন এই দুই তারকা। তবে সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নায়িকা ও পরিচালক। তাদের দাবি, ছবিগুলো শুটিংয়ের। এখানে প্রেমের কিছুই নেই।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে জোভান-পূজার সেই ছবিগুলোতে দেখা যায়, জোভান-পূজা দুজনকে জড়িয়ে চুমু খাচ্ছেন। অন্য ছবিতে দেখা যাচ্ছে, সিনেম্যাটিক স্টাইলে পূজাকে ফুল দিয়ে প্রপোজ করছেন জোভান। এতেই শুরু হয় হৈচৈ।

ভাইরাল হওয়া ছবি প্রসঙ্গে পূজা গণমাধ্যমকে বলেন, এটি শুটিংয়ের একটি অংশ। পাশেই পরিচালক, মাসহ অন্যরা ছিলেন। আসলে ছবিগুলো ঘিরে ভুল ব্যাখ্যা হচ্ছে। সবার কাছে আমার অনুরোধ থাকবে আমাকে কেউ ভুল বুঝবেন না। শুরু থেকেই সম্মানের সঙ্গে কাজ করে আসছি, ভবিষ্যতেও সেই ধারাবাহিকতা বজায় থাকবে। এমন কিছু বাস্তবে ঘটলে নিশ্চয়ই এভাবে প্রকাশ্যে রাস্তায় দাঁড়িয়ে করতাম না। ওয়েব ফিল্মটি মুক্তি পেলে বিষয়টি পরিস্কার হবে। আবারও বলছি এটি শুটিংয়ের দৃশ্যের।

এদিকে জোভান-পূজার প্রেমের গুঞ্জন নিয়ে যখন নেট দুনিয়া উত্তাল, তখন মাহমুদুর রহমান হিমি শুটিংয়ের ছবিগুলো প্রকাশ করেন। সেখানে দেখা যায়, ক্যামেরার সামনে চরিত্রের প্রয়োজনে রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছেন তারা। এতে নেটিজেনদের দাবি ভুল প্রমাণিত হয়।

জানা গেছে, সিনেমাটি তৈরি হচ্ছে নারী পাচারের গল্প নিয়ে। পূজা একজন বার ড্যান্সার, যাকে বাংলাদেশ থেকে পাচার করে ব্যাংককে নিয়ে যাওয়া হয় এবং কৌশলে সে দেশে ফিরে আসার চেষ্টা চালাতে থাকে। থাইল্যান্ডের পাশাপাশি বাংলাদেশেও শুটিং হবে সিনেমাটির। এরইমধ্যে ব্যাংককে প্রথম ধাপের শুটিং শেষ। বাকি অংশের কাজ হবে ঢাকায়। ওয়েব ফিল্মটি তৈরি হচ্ছে দেশীয় একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মের জন্য।

নাইনটিন ফিফটি টুর ব্যানারে নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করছেন তারিক আনাম খান, বাচ্চু, সিনথিয়া প্রমুখ। চলতি বছরের শেষ দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত