বিয়ের মৌসুম বুঝলাম, কিন্তু আমার মতো কেউ কষ্ট পাইয়েন না: ফারিয়া শাহরিন

বিনোদন ডেস্ক- কয়েক দিন ধরেই অসুস্থতা বোধ করছিলেন লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। চিকিৎসকের পরামর্শ নিয়ে তাই করোনা পরীক্ষা করালেন। সেই পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

আজ শুক্রবার বিকালে ফারিয়া শাহরিন নিজেই এ খবর নিশ্চিত করেছেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই অভিনেত্রী জানান, আমি কোভিড-১৯ পজিটিভ। দয়া করে ভিড়ের মধ্যে যাওয়া বন্ধ করুন। মাস্ক পড়ুন। আমার জন্য সবাই দোয়া করবেন।’

সবার প্রতি অনুরোধ জানিয়ে ফেসবুকে তিনি লেখেন, ‘আমার মতো বেশি আত্মবিশ্বাসী হবেন না। আপনি করোনার চেয়ে বেশি শক্তিশালী ভাবলেই শেষ! দরকার ছাড়া কেউ বাইরে বের হবেন না। বিয়ের মৌসুম বুঝলাম, কিন্তু বিয়ের দাওয়াত খেতে গিয়ে মইরেন না। আমি অনেক কষ্ট পাচ্ছি। আমার মতো যাতে কেউ কষ্ট না পান তাই অনুরোধ করছি। এই করোনা খুব দ্রুত ছড়াচ্ছে। সুতরাং পরিবার, বাচ্চা-কাচ্চার কথা ভেবে নিরাপদে থাকুন।’

বিশ্বব্যাপী করোনা সংক্রমণ বেড়েছে। দেশেও করোনায় নতুন রোগী শনাক্তের সংখ্যা বাড়ছে। বাড়ছে শনাক্তের হার আর মৃত্যুও। ১২ জানুয়ারি সকাল ৮টা থেকে ১৩ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত ৩ হাজার ৩৫৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মারা গেছেন মোট ১২ জন।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় ফারিয়া শাহরিনের। তবে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনের মডেল হয়েই তিনি পরিচিতি পান। এরপর বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। পরবর্তীতে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান এবং ২০১৯ সালে ফিরে আসেন।

আরও পড়ুন