সর্বশেষ সংবাদ

গুজব ছড়াবেন না: তৌসিফ মাহবুব

নজর২৪, ঢাকা- বাসের চাপায় সম্প্রতি স্কুলছাত্র নিহত হওয়ার ঘটনায় রাজধানীর বিভিন্ন এলাকায় শিক্ষার্থীদের আন্দোলন করতে দেখা যাচ্ছে। সড়কের শৃঙ্খলা ফেরাতে শিক্ষার্থীদের কেউ কেউ আবার গাড়ির লাইসেন্সও চেক করছেন। এমন পরিস্থিতিতে পড়েছিলেন ছোটপর্দায় অভিনেতা তৌসিফ মাহবুব।

 

গতকাল মঙ্গলবার নগরীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের কাছে এই অভিনেতার গাড়ি আটকে দেয় শিক্ষার্থীরা। এসময় তারা গাড়ির লাইসেন্স দেখতে চান। এ নিয়ে বাকবিতণ্ডায় জড়ান তৌসিফ। যার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়েছে।

 

এদিকে তৌসিফ মাহবুবও একটি ভিডিও তার ফেসবুকে পোস্ট করেছেন। কারণ ভাইরাল হওয়া ভিডিওতে কিছু এডিট করা হয়েছে বলে দাবি করেছেন তিনি। বিষয়টি নিয়ে তৌসিফকে যাতে ভুল না বুঝেন, তাই ভিডিওটি শেয়ার করেছেন এই অভিনেতা।

 

তৌসিফ মাহবুব বলেন—‘আমার একটি ভিডিও হয়তো অনেকেই দেখেছেন। যাতে ছাত্রদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। ওরা আসলে লাইসেন্স দেখানোর পরও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল! এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের ব কা দিতে বাধ্য হই, পরে আমার আচরণের জন্য ওদের কাছে ‘সরি’ বলেছি এবং সবার সঙ্গে ছবিও তুলেছি।’

 

লাইসেন্স থাকার পরও যাতে কেউ হয়রানির শিকার না হন, তা উল্লেখ করে এই অভিনেতা বলেন—‘আমার আচরণের জন্য সবার কাছে আবারো দুঃখিত। কেউ বিভ্রান্ত হবেন না, মনে করিয়ে দিই ছাত্রদের সঙ্গে ২০১৮ সালের আন্দোলনে আমিও রাস্তায় নেমেছিলাম; তবে বলবো লাইসেন্স দেখানোর পরও কাউকে যাতে হয়রানি করা না হয়।’

 

তৌসিফের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, কথা কাটাকাটির পাশাপাশি তৌসিফ তার ড্রাইভিং লাইসেন্স দেখাচ্ছেন। লাইসেন্সের মেয়াদ আছে, তা উচ্চ স্বরে বলছে এক শিক্ষার্থী। এক পর্যায়ে তৌসিফ সরি বলেন। শিক্ষার্থীরাও তার কাছে সরি বলেন। গাড়ি থেকে নেমে শিক্ষার্থীদের কাছে গেলে তাকে ঘিরে ধরে তারা। প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে। সবার সঙ্গে সেলফি তুলে বিদায় নেন তৌসিফ।

 

এ বিষয়ে যোগাযোগ করা হলে তৌসিফ গণমাধ্যমকে বলেন, আমার ভিডিও কাটছাট করে কোনো একটি মহল ভিন্ন দিকে নিয়ে যাচ্ছে, যা আসলে খুবই দুঃখজনক বিষয়। আমি এ জন্যই আমার ধারণ করা ভিডিওটি আপলোড করেছি যাতে মানুষ আমাকে ভুল বুঝতে না পারে।

 

তিনি বলেন, শিক্ষার্থীরা অনেক ছোট মানুষ। ওদের ভুল হতেই পারে কিন্তু তাই বলে আমাকে হেয় প্রতিপন্ন করার রাইট নেই। তবুও কিন্তু আমি ওদের সরি বলেছি এবং গাড়ি থেকে নেমে তাদের সঙ্গে কথা বলেছি। কারণ আমি জানি ওরা আগামী দিনের ভবিষ্যত। তারপর ওরা কিন্তু আমার গাড়ি ছেড়ে দিয়েছে এবং খুশি হয়েছে। এখন দয়া করে আর কেউ গুজব ছড়াবেন না। এতটুকুই অনুরোধ।

আরও পড়ুন

তখন আমি এত পরিপক্ব ছিলাম না: তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। বিনোদন জগতে অন্তর্জালের কল্যাণে এরই মধ্যে ব্যাপক পরিচিতি পেয়েছেন ফারিণ। মডেলিং দিয়ে শুরু করেন তিনি। পরে টিভি নাটকে...

দ্বিতীয় স্বামীর কাছে ফিরতে চাইছেন মাহিয়া মাহি?

অভিনেত্রী মাহিয়া মাহি বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন তিনি। তাদের ঘরে ফারিশ...

সেরা পঠিত