সর্বশেষ সংবাদ

সিনেমা বানানোর ঘোষণা দিলেন প্রতিমন্ত্রী মুরাদ!

বিনোদন ডেস্ক- পরিচালক রাশিদ পলাশের নতুন চলচ্চিত্র ‘ময়ূরাক্ষী’। মঙ্গলবার (৩০ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

 

মঞ্চে উঠে বক্তব্য রাখছেন তথ্য-প্রতিমন্ত্রী। বক্তব্যের মাঝেই সিনেমার নায়িকা শিরিন শিলা বিশেষ অনুরোধ করেন, আপনাকে (মন্ত্রী) সিনেমা প্রযোজনায় নামতে হবে।

 

তার উত্তরে মন্ত্রী বলেন, ঠিক আছে; আমার ধানমন্ডির বাসায় এক কোণে প্রডাক্টশন হাউজ করা হবে। সেই হাউজের নাম হবে ‘জেবি’। আমার স্ত্রী জাহানারা বিজলীর নামে।

 

তিনি বলেন, ‘ময়ূরাক্ষী’ সিনেমার সঙ্গে যারা জড়িত তাদের সবাইকে অনেক ধন্যবাদ। অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে।

 

অনুষ্ঠানে সিনেমার প্রথম পোস্টার উন্মোচন করা হয়। পোস্টারে ববি খাচ্ছেন সি গা রেট। তার পাশে ছড়িয়ে আছে বেশ কয়েকটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।আর জানালার বাইরে সাংবাদিক। যেন সবাই খুঁজছেন ববিকে।

 

সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, এটি আমার প্রথম প্রেমের সিনেমা। প্রতিটি প্রেমই একটি পরিণতির দিকে যায়। সেই ভাবনা থেকেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা। দর্শকদের বিনোদন দেওয়ার জন্যই আমাদের এ প্রয়াস।

 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।

 

তবে সিনেমার মূল অভিনেত্রী ববি উপস্থিত ছিলেন না আনুষ্ঠানে। কারণ জানতে চাইলে পলাশ জানান, ববি দেশের বাইরে রয়েছেন, তাই অনুষ্ঠানে আসতে পারেননি।

 

সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেত্রী শিরিন শিলা। তিনি চরিত্র নিয়ে তেমন কিছু না জানালেও বলেন, ‘চরিত্রটি পেয়ে আমি খুব খুশি। এমন সুন্দর গল্পে অভিনয় করতে পেরে নিজেকে ভাগ্যবতী মনে করছি।’

 

সিনেমাটি প্রযোজন করছে আজ ইন্টারন্যাশনাল লিমিটেড। এর চিত্রনাট্য করেছেন গোলাম রাব্বানী। আগামী বছরের জানুয়ারির মাঝামাঝি শুটিং শুরু হবে।

আরও পড়ুন

বাংলাদেশের নির্বাচনে বাইরের থাবা পড়েছে: সিইসি

দ্বাদশ সংসদ নির্বাচনে ‘বাইরের থাবা এসেছে’ মন্তব্য করে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল বলেছেন, দেশের অর্থনীতি ও ভবিষ্যৎ বাঁচাতে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও...

গণভবনের আশপাশে মোবাইল হারালেন সাকিব আল হাসান

গণভবনের আশপাশের এলাকায় নিজের মোবাইল ফোন হারিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। এ ঘটনায় ডিএমপির শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করেছেন তিনি। রোববার (২৬...

সেরা পঠিত