সর্বশেষ সংবাদ

রামপুরায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ, যান চলাচল বন্ধ

নজর২৪, ঢাকা- রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনার বিচার ও নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

 

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ১০টার দিকে রামপুরা ব্রিজে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে বনশ্রী আইডিয়াল স্কুলের ছাত্ররা। তাদের সঙ্গে বিক্ষোভ কর্মসূচিতে যোগ দিতে অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জড়ো হচ্ছে। এতে রামপুরা সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

 

এর আগে সোমবার রাতে রামপুরায় রাস্তা পার হওয়ার সময় দুটি বাসের প্রতিযোগিতায় চাপা পড়ে নিহত হয় মাঈনুদ্দিন। এ ঘটনার জেরে রাতেই ৮টি বাসে অগ্নিসংযোগ করে বিক্ষুব্ধ জনতা।

 

স্কুলের খাতায় মাঈনুদ্দিনের নাম মঈন ইসলাম। রামপুরার একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য শাখা থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সে। পড়াশোনা শেষ করে হতে চেয়েছিল প্রশাসনের বড় কর্মকর্তা।

আরও পড়ুন

অবশেষে কমেছে গরুর মাংসের দাম, লাইন ধরে কিনছেন মানুষ

রাজধানীর বেশ কিছু বাজারে দাম কমেছে গরুর মাংসের। স্থানভেদে মাংস মিলছে ৬০০ থেকে ৬৫০ টাকার মধ্যে। কোথাও কোথাও ৬০০ টাকার কমেও পাওয়া যাচ্ছে। তবে...

হরতালের সমর্থনে সেগুনবাগিচায় জামায়াতের ঝটিকা মিছিল

হরতাল সমর্থনে রাজধানীর সেগুনবাগিচায় ঝটিকা মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও শিবির কর্মীরা। রবিবার (২৯ অক্টোবর) সকাল ১১টার দিকে সেগুনবাগিচা কাঁচাবাজার থেকে ২৫-৩০ জনের একটি...

সেরা পঠিত