ঢাকা    ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ



খালেদাকে বিদেশ নিতে প্রেসক্লাবের সামনে বিক্ষোভে যুবদল

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০২১

খালেদাকে বিদেশ নিতে প্রেসক্লাবের সামনে বিক্ষোভে যুবদল

নজর২৪, ঢাকা- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ প্রেরণের দাবিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করছে জাতীয়তাবাদী যুবদল।

 

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কোরআন তেলাওয়াতের মাধ্যমে বিক্ষোভ সমাবেশের মূল কার্যক্রম শুরু হয়।

 

যুবদলের সভাপতি সাইফুল আলম নীরবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর পরিচালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এর আগে সকাল সাড়ে ৯টা থেকে যুবদল কর্মীরা ছোট ছোট মিছিল সহকারে প্রেসক্লাবের সামনে জড়ো হয়েছে। তারা খালেদা জিয়ার মুক্তি চাই বলে স্লোগান দিচ্ছেন। সকাল ১০টা নাগাদ সহস্রাধীক নেতাকর্মী প্রেসক্লাবের সামনের সড়ক দখলে নিয়েছেন।

 

যুবদলের সমাবেশকে কেন্দ্র করে প্রেস ক্লাবের সামনে যান চলাচল বিলম্বিত হচ্ছে। বাসের জন্য একটি লেন ছেড়ে দিলেও, জায়গা সল্পতার জন্য পুরো রাস্তাটিই নেতাকর্মীদের জন্য পুরো বন্ধ হয়ে যাচ্ছে।

 

সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছে।

 

১৩ নভেম্বর বিকেলে খালেদা জিয়াকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে এভারকেয়ারে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার কিছুটা অবনতি হওয়ায় পরের দিন ভোরে তাকে সিসিইউতে নেয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে তার।

 

খালেদার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য তার পরিবার ও দল থেকে সরকারের প্রতি বারবার আহ্বান জানানো হলেও তাতে সাড়া মিলছে না। সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে, আইনের বাইরে গিয়ে দণ্ডপ্রাপ্ত ও সাজাপ্রাপ্ত ব্যক্তিকে মুক্তি দেওয়ার সুযোগ নেই।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!