সর্বশেষ সংবাদ

সোনাইমুড়ীতে মা-মেয়ের শ্লী’লতাহানি, ৪ দিন পরেও মাম’লা নেয়নি পুলিশ

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালী সোনাইমুড়ীতে পাপুয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রুমি বেগমের ঘরে ঢুকে প্রকাশ্যে হামলা মারধর করে এবং তার স্কুল পড়ুয়া দশম শ্রেণীর ছাত্রী ও তাকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে বখাটে আনোয়ার, সারোয়ার, ও কাউসার বিরুদ্ধে।

 

এদিকে ঘটনার ৪দিন পরেও মামলা রেকর্ড করেনি পুলিশ। সন্ত্রাসীদের হামলায় আহত মা ও মেয়ে বজরা হাসপাতালে চিকিৎিসার পর এখন বাড়িতে রয়েছে।

 

এর আগে, গত শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় রুমি বেগম বাদী হয়ে গত ২ সেপ্টেম্বর অভিযোগ দায়ের করলেও পুলিশ ৪ দিন পরে ও মামলা রেকর্ড করেনি বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। এদিকে নিরাপত্তা হীনতায় ভুগছে পরিবারটি।

 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, ঘটনাটি আমার জানা নেই। আমি খোঁজ খবর নিচ্ছি। ৪ দিন পরেও কেন মামলা রেকর্ড হয়নি এমন প্রশ্নের জবাবে ওসি কোন সদুত্তর দিতে পারেন নি।

আরও পড়ুন

তীব্র তাপপ্রবাহে বেঁকে গেছে রেললাইন, ঢালা হচ্ছে পানি

তীব্র তাপপ্রবাহে ঈশ্বরদীতে বেঁকে গেছে রেললাইন। শুক্রবার দুপুরে ঈশ্বরদী বাইপাস রেলওয়ে ষ্টেশনের কাছে রেললাইনের পাত বেঁকে যায়। এতে করে রাজশাহীগামী কপোতাক্ষ ট্রেন প্রায় এক...

মহাসড়কে ইফতার সামগ্রী বিতরণ করলেন ইউএনও

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: তৈরিকৃত ইফতার সামগ্রী বিতরণ করেছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ নূরুল আলম। সোমবার (৮ এপ্রিল) ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের...

সেরা পঠিত