সর্বশেষ সংবাদ

মোংলায় বিনা প্রতিদ্বন্ধিতায় ৬ চেয়ারম্যান নির্বাচিত

শেখ রাসেল, বাগেরহাট প্রতিনিধি: মোংলা উপজেলার ছয়টি ইউনিয়নেই আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।

 

২৪ মার্চ বুধবার ছয়টি ইউনিয়ন থেকে প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিলে একক প্রার্থী হিসেবে টিকে যান নৌকার প্রার্থীরা। মোংলা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করেন।

 

এদিন নির্বাচন অফিস আনুষ্ঠানিকভাবে ঘোষনা না দিলেও বুড়িরডাঙ্গা ইউনিয়ন আ’লীগ সমর্থিত উদয় শংকর, সোনাইলতলায় নাজিনা বেগম নারজিন, চাঁদপাইয় মোল্লা মোঃ তারিকুল ইসলাম, মিঠাখালীতে উৎপল কুমার মন্ডল, সুন্দরবন একরাম ইজারাদার ও চিলা ইউনিয়নে গাজী আকবর হোসেন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

 

বিএনপি অংশ না নেওয়ায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে ছয়টি ইউনিয়নই আ’লীগর বিদ্রোহী প্রার্থী ছিল। কিন্তু বিদ্রোহীরা প্রত্যাহারের শেষ দিন নির্বাচন থেকে সরে দাড়ান। এদিকে ছয়টি ইউনিয়নে এখন নির্বাচন হবে শুধু সাধারণ ও সংরক্ষিত আসনের সদস্যদের মধ্যে। তবে কয়েকজন সদস্যও তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

 

নির্বাচন কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, বুড়িরডাঙ্গা ইউনিয়ন সাধারণ সদস্য পদে একজন প্রত্যাহার করেন। এ পদে এখন নির্বাচন হবে ৩৭ জনের মধ্য। আর সংরক্ষিত আসনে কেউ প্রত্যাহার না করায় ১০ জনই আছেন।

 

সোনাইলতলা ইউনিয়নে একজন সাধারণ সদস্য পদ থেকে পত্যাহার করায় ২৮ জন ও সংরক্ষিত আসনে কেউ প্রত্যাহার না করায় ১১ জন নির্বাচন করছেন। মিঠাখালী ইউনিয়নে দুইজন সাধারণ সদস্য প্রত্যাহার করায় ৩৪ জন ও সংরক্ষিত আসনে কেউ না করায় নির্বাচন করছেন ১১ জন।

 

চাঁদপাই ইউনিয়নেও দুইজন সাধারণ সদস্য প্রত্যাহার করায় ৩৬ জন ও সংরক্ষিত আসনে কেউ প্রত্যাহার না করায় ১৩ নির্বাচন করছেন। সুন্দরবন ইউনিয়নে নয়জন সাধারণ সদস্য প্রত্যাহার করায় ৩১ জন এবং সংরক্ষিত আসনে প্রত্যাহার না করায় ১২ জনই নির্বাচন করছেন এখানে।

 

আর চিলা ইউনিয়নে একজন সাধারণ সদস্য প্রত্যাহার করে নেওয়ায় ৪২ জন ও সংরক্ষিত আসনে দুইজন প্রত্যাহার করায় ১৬ জন প্রার্থী আগামী ১১ এপ্রিল নির্বচন করছেন। এ ছয়টি ইউনিয়নে নারী পুরুষ মিল মোট ভোটার রয়েছেন ৭৯ হাজার ৫৪০ জন।

আরও পড়ুন

মির্জাপুরে ২৫ মার্চ গণহত্যা দিবসে মোমবাতি প্রজ্জ্বলন

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুরে যথাযোগ্য মর্যাদায় গণহত্যা দিবস পালন করা হয়েছে। ইতিহাসের স্মৃতিতে এক ভয়াল, করুণ কালো রাত ছিলো ‘১৯৭১’এর...

কালিহাতীতে জমি বিরোধের জেরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই আহত

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার রামপুর দক্ষিণপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই কাশেম (৬০) আহত হয়েছেন। রোববার দুপুরে (১৭মার্চ)...

সেরা পঠিত