সর্বশেষ সংবাদ

অবশেষে জানা গেল জোভানের স্ত্রীর নাম-পরিচয়

শুক্রবার রাত থেকেই বিনোদনপাড়ার আলোচিত খবর— বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। হঠাৎ করে এ অভিনেতার বিয়ের খবর মিডিয়াপাড়ায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। কাকে বিয়ে করেছেন ছোটপর্দার এ অভিনেতা, প্রেম না কি পারিবারিকভাবে, আর কীভাবে সম্পন্ন হলো বিয়ে? না কি শুধুই কাবিন করে রেখেছেন? এসব নিয়ে যেন শেষ নেই কৌতূহলের।

একাধিক গণমাধ্যমে জোভানের বিয়ের খবর নিশ্চিত হওয়া গেলেও অন্য বিষয়গুলো নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা। মূলত জোভানের এক ফেসবুক পোস্টকে ঘিরে তৈরি হয়েছে এসব জল্পনা।

শুক্রবার রাত ৯টার দিকে সামাজিক মাধ্যম ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন জোভান। এরপরই চাউর হয় বিয়ের খবর। তবে সেই পোস্টে অভিনেতা নিজেই ”কবুল” ক্যাপশন দিয়ে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বিয়ের ব্যাপারে বিস্তারিত জানার জন্য অভিনেতা জোভানকে একাধিকবার ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি তার। তবে বিশ্বস্ত একটি সূত্র তার বিয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, জোভানের পাত্রীকে পারিবারিকভাবে ঠিক করা হয়। তবে বিয়ের আগে একে অন্যকে জানতে প্রায়ই দুজনের সঙ্গে কথা হতো।

দেশের একাধিক সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা, যিনি জোভানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। একসঙ্গে দুজনকে ঘোরাঘুরি করতেও দেখা গেছে। আর প্রেম থেকেই বিয়ে। তবে বিয়ের আয়োজন দুই পরিবারের সম্মতিতে হয়েছে।

সাজিন আহমেদ নির্জনা বিনোদন জগতের কেউ নন। তার বাসা রাজধানীর পুরান ঢাকায়। পড়ছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে।

উল্লেখ্য, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান ২০১১ সালে বিনোদন অঙ্গনে কাজ শুরু করেন। এক যুগ ধরে অভিনয়ের সঙ্গে আছেন তিনি। পাশাপাশি তিনি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও। অভিনয়ের সূত্রে বেশ কয়েকজন অভিনেত্রীর সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও তাঁদের সম্পর্কটা বিয়ে পর্যন্ত গড়ায়নি।

আরও পড়ুন

তাসনিয়া ফারিণের স্বপ্ন পূরণ করলেন তাহসান খান

ছোটবেলায় গান করতেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তৃতীয় শ্রেণি থেকে কলেজে পড়া পর্যন্ত নিয়েছেন নজরুলসংগীতের তালিমও। কোনো একদিন গান গাইবেন- সেই স্বপ্ন...

এই ছবি দেখে নিন্দুকের সমালোচনা অনেকটাই কেটে যাবে: জায়েদ খান

নদীর পাড়ে কাদামাটি আঁকড়ে পড়ে আছেন চিত্রনায়ক জায়েদ খান— বছর খানেক আগে এ রকম একটি ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। ছবিটি নিজেই সামাজিক মাধ্যমে...

সেরা পঠিত