সর্বশেষ সংবাদ

প্রতিদিন ১৫০-২০০ প্রেমের প্রস্তাব পাই: শিরিন শিলা

ঢাকাই সিনেমার নায়িকা শিরিন শিলা গড়ে প্রতিদিন দেড়শ থেকে দুইশ প্রেমের প্রস্তাব পান। এই প্রস্তাবগুলো আসে এসএমএস-এর মাধ্যমে। তবে প্রেমের প্রস্তাব পেলেই রাজি হয়ে যাওয়ার মতো মেয়ে নন এই অভিনেত্রী। তার চাই একজন সৎ মানুষ।

স্কুল জীবনে একটি প্রেমও করেননি; বড় হয়ে করেছেন। ছ্যাঁকাও দিয়েছেন ৩ প্রেমিককে। বর্তমানে তার সঙ্গে একজন সংবাদকর্মীর প্রেমের গুঞ্জন চাউর আছে। তবে নায়িকা জানিয়েছেন তার জীবনে এখন প্রেমের ঘণ্টা বাজছে না।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের বিনোদনমূলক অনুষ্ঠানে অতিথি হয়ে নিজের প্রেম ও পছন্দের জীবনসঙ্গীর নানা বিষয়ে মুখ খুলেছেন নায়িকা শিরিন শিলা।

চিত্রনায়িকা বলেন, প্রতিদিন এসএমএসের মাধ্যমে অনেক প্রেমের প্রস্তাব আসে। কাউন্ট করলে দেড়শ-দুইশ হবে।

তিনি বলেন, আমি যাকে ইয়েস বলেছি তার সঙ্গে প্রেম করেছি। যাকে ইয়েস বলিনি, তাকে কখনো প্রশ্রয় দিইনি। যাকে ইয়েস বলেছি তাকে ছাড়ার সময় অবশ্য ছ্যাঁকা দিয়েছে। কারণ তার ভুল ছিল অনেক। তিনজনকে ছ্যাঁকা দিয়েছি।

এ মুহূর্তে ঠিক কতজন তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা অজানা শিরিন শিলার। বললেন, আমার পেছনে কতজন ছেলে ঘুরছে আমি ঠিক জানি না। আমার মনে হয় অনেকেই ঘুরছে। কিন্তু আমি প্রেমে বিশ্বাসী না, আমি বিয়েতে বিশ্বাসী। আমি বিয়ের জন্য ছেলে খুঁজছি।

প্রেমের ঘণ্টা বাজলেই বিয়ের পিঁড়িতে বসবেন শিরিন শিলা। বললেন, প্রেম যার সঙ্গে হবে তাকেই বিয়ে করব। আমি অবশ্যই এমন একজন জীবনসঙ্গী চাই যাকে নিয়ে সারাটা জীবন পার করতে পারব। তাকে অবশ্যই সৎ হতে হবে, আমাকে রেসপেক্ট করতে হবে। আমাকে চালানোর মতো ক্যাপাবিলিটি থাকতে হবে। আমি ফ্রিডম চাই, সম্মান চাই।

বিয়ে হতে দেরি হচ্ছে বলে কি ডিপ্রেশন কাজ করছে? এমন প্রশ্নের উত্তরে শিলা বলেন, না, বিয়ে নিয়ে আমি ডিপ্রেশনে নেই। বিয়ে নিয়ে আমি এতটা চিন্তাও করি না। বিয়ের বিষয়ে মনে করি না যে এখনই আমার বিয়ে করার সঠিক সময়। আমার সময় চলে যাচ্ছে না। মাত্র তো জীবন শুরু। আমি মনে করি আমার আরও সময় আছে। কিন্তু তার পাশাপাশি একজন লাইফ-পার্টনার দরকার। তাই ভালো মনের মানুষ পেলে বিয়ে করে ফেলব।

আরও পড়ুন

মোশাররফ করিমকে হুমকি দিলেন পিনাকী!

বাংলাদেশি অভিনেতা মোশাররফ করিমকে ভারতীয় চলচ্চিত্র প্রমোশন থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছেন আলোচিত অ্যাক্টিভিস্ট পিনাকী ভট্টাচার্য। যদি অনুরোধ না মানেন, সেক্ষেত্রে অভিনেতাকে সরাসরি হুমকি...

আমাকে নিয়ে লোকের কেন এত সমস্যা: প্রশ্ন শ্রাবন্তীর

নানা কারণে আলোচিত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিশেষ করে ব্যক্তিজীবন নিয়ে হরহামেশাই সংবাদের শিরোনাম হন তিনি। যেসব নিয়ে কখনো কখনো নেটিজেনদের সমালোচনার...

সেরা পঠিত