সর্বশেষ সংবাদ

নায়িকা হিসেবে পরীমণিকে চান কাজী মারুফ

দশ বছর আগে শুরু হয় ‘রাজা গোলাম’ সিনেমার কাজ। এতে নায়ক হিসেবে আছেন কাজী মারুফ। তবে সে ছবির কাজ শেষ হয়নি। মধ্যপথে আটকে যায়।

জানা গেছে, বিরতি কাটিয়ে আবার সেই সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। পরিবর্তন হচ্ছে গল্প ও পরিচালক। বিদ্যুতের পরিবর্তে এখন ছবিটি নতুন করে পরিচালনা করবেন কাজী হায়াৎ। ইতিমধ্যে নতুন করে সিনেমাটির গানের রেকর্ডিং করা হয়েছে।

জানা গেছে, সিনেমাটিতে নায়িকা হিসেবে পরীমণিকে চাইছেন মারুফ। এরই মধ্যে নাকি পরীর সঙ্গে কথা বলেছেন মারুফ।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার প্রখ্যাত পরিচালক ও অভিনেতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ। এক সময়ের আলোচিত এই নায়ক এখন আর নিয়মিত সিনেমায় কাজ করেন না। স্থায়ীভাবে বসবাস করছেন সুদূর আমেরিকায়। আগামী জানুয়ারিতে দেশে ফিরবেন এবং ফেব্রুয়ারির মাঝামাঝি সিনেমার শুটিং করতে চান।

এ ব্যাপারে তিনি বলেন, ‘রাজা গোলাম’ সিনেমাটি নিয়ে আমার অনেক দিনের স্বপ্ন। নিজের মতো করে গল্প তৈরি করেছিলাম। তখন কাজটি শেষ করতে পারিনি। এবার সব গুছিয়ে তবে শুটিং শুরু করব। তখন গান তৈরি করেছিলাম। তবে সময়ের চাহিদার কারণে নতুন করে গান করছি। গল্পেও কিছুটা পরিবর্তন এনেছি বাবাকে দিয়ে লিখিয়ে। দেশে ফিরেই পরীমণিকে চুক্তিবদ্ধ করব।’

এদিকে দশ বছর আগে শুরু হয়ে থেমে যাওয়া সিনেমাটিতে পরীমণি কাজ করতে রাজি হবেন কি না সে নিয়ে সংশয় রয়েছে। সেইসঙ্গে বেশ কিছু সিনেমা নিয়ে ব্যস্ত আছেন পরী। সেসবের ভিড়ে নতুন সিনেমাটির জন্য শিডিউল দিতে পারবেন কি না সেটিও নিশ্চিত নয়।

প্রসঙ্গত, ২০০২ সালে বাবা কাজী হায়াত পরিচালিত ‘ইতিহাস’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক ঘটে মারুফের। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন। সিনেমাটি ব্যবসা সফল হয়, সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান মারুফ। এরপর প্রায় ৩৭টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। দেহরক্ষী সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করে প্রশংসা পান। তবে ইভটিজিং সিনেমায় তার কাশেম চরিত্রটি বেশি দর্শকপ্রিয়তা পায়।

২০১৪ সালে কাজী হায়াত পরিচালিত তার সর্বনাশা ইয়াবা ছবিটিও ব্যবসা সফল হয়। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে ‘অন্ধকার’, ‘অন্য মানুষ’, ‘ক্যাপ্টেন মারুফ’, ‘শ্রমিক নেতা’, ‘ গরিবের ছেলে বড়লোকের মেয়ে’, ‘আইন বড় না সন্তান বড়’, ‘মায়ের জন্য মরতে পারি,‘ বড়লোকের দশদিন গরিবের একদিন’, ‘বস্তির ছেলে কোটিপতি’, ‘এক টাকার ছেলে কোটি টাকার মেয়ে’, ‘অস্ত্র ছাড়ো কলম ধরো’, ‘ওয়ান্টেড’ অন্যতম।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত