সর্বশেষ সংবাদ

আমরা কষ্ট হজম করে হাসিমুখে বিনোদন বিলিয়ে বেড়াই: চঞ্চল চৌধুরী

আমাদের জীবনেও অনেক কষ্ট, বেদনা ও দুঃসময় যায়। যেটা নিজেরা নিজেরা হজম করি। হজম করে আপনাদের সামনে হাসিমুখে বিনোদন বিলিয়ে বেড়াই। আবেগপ্রবণ হয়ে কথাগুলো বলেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত চরকি অরিজিনাল ফিল্ম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’।

আরও পড়ুন-

জায়েদ খানের পাগলামিটা ইদানীং বেড়ে গেছে: হিরো আলম

আমার মন্তব্যের ভুল ব্যাখ্যা দেওয়া হয়েছে: চঞ্চল চৌধুরী

মুক্তির দিন সন্ধ্যায় রাজধানীর মহাখালীতে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে সিনেমাটির বিশেষ প্রদর্শনী হয়। এই আয়োজনে হাজির হয়েছিলেন চঞ্চল চৌধুরী। সিনেমাটি দেখার পর নিজের অনুভূতি জানান এই অভিনেতা।

সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি নিয়ে চঞ্চল চৌধুরী বলেন, এটা নুসরাত ইমরোজ তিশা ও ফরুকী ভাইয়ের জীবনের গল্প। আমরা যারা শো-বিজ মাধ্যমে কাজ করি আমাদের জীবনের গল্প অনেক কিছুকে ছাপিয়ে যেতে পারে, যে গল্পটা সাধারণ মানুষ জানে না। এই গল্পটা দেখতে দেখতে বহুবার আমার চোখ ভিজে গেছে। মনে হয়েছে এটা আমার নিজের গল্প। কারণ এটা বিশ্বাসের, সত্য গল্প, যেটি দর্শক দেখতে পারবে। অনেক সময় আমাদের জীবনের অনেক মুহূর্ত দর্শকদের প্রভাবিত করে। ভালো কিছু চিন্তা করার সুযোগ দেয়। সবকিছু মিলিয়ে আমি মনে করি সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি দর্শকদের কাছে ভালো লাগবে।

এর আগে সিনেমাটি বুসান ও মুম্বাইয়ের চলচ্চিত্র উত্সবে প্রদর্শিত হয়েছে। যেখানে দারুণ প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি। এবার দেখার পালা দেশের দর্শক-সমালোচকদের কতটা মন জয় করতে পারেন তিশা-ফারুকী দম্পতি।

আরও পড়ুন- 

দল নির্বাচনে না গেলে আমার যাওয়ার প্রশ্নই আসে না: মনির খান

ফিতা কাটার বিনিময়ে ভাল একটা পারিশ্রমিক পাই: অপু বিশ্বাস

অটোবায়োগ্রাফি’তে ফারুকী-তিশা ছাড়াও অভিনয় করেছেন ইরেশ যাকের, শরাফ আহমেদ জীবন, ডলি জহুরসহ অনেকে।

আরও পড়ুন

হানিমুনে গিয়ে ‘খোলামেলা’ শ্রীময়ী, ছবি তুললেন কাঞ্চন মল্লিক

টালিউডে এখন চারদিকে কেবলই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজকে নিয়ে চর্চা। কিছুদিন আগেই তাঁরা কাগুজে বিয়ে সেরে ফেলেছেন। আগামী মাসে করবেন সোশ্যাল ম্যারেজ। তার...

ক্যানসার নয়, দাঁতের চিকিৎসায় সিঙ্গাপুরে সাবিনা ইয়াসমিন

সিঙ্গাপুরে চিকিৎসাধীন উপমহাদেশের প্রখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন। তিনি তাঁকে নিয়ে বিভ্রান্তিকর তথ্য না ছড়াতে দেশবাসীকে অনুরোধ জানিয়েছেন। একটি অডিওবার্তায় তিনি জানিয়েছেন, নিয়মিত চেকআপের সময়...

সেরা পঠিত